AmaderBarisal.com Logo

শিক্ষার্থীকে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় মামলা


আমাদেরবরিশাল.কম

২ ডিসেম্বর ২০১৯ সোমবার ৫:৫১:৩০ অপরাহ্ন

বাবুগঞ্জে শিক্ষার্থীকে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় মামলা

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বরিশালের বাবুগঞ্জ উপজেলায় এক শিক্ষার্থীর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় ২জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় ভিকটিমের বাবা আবুল কালাম ঢালী বাদি হয়ে গতকাল রোববার (০১ ডিসেম্বর) রাতে এয়ারপোর্ট থানায় সহপাঠী মোঃ তামিম(১৩)ও মোঃ বাপ্পি বেপারীর(১১) বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, একটি মোবাইল সেট বিক্রির পাওনা টাকাকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম বকশিচর স্লুইজ গেট এলাকায় অজুফার চায়ের দোকান থেকে ডেকে নিয়ে হত্যার উদ্দেশ্যে গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে।

এয়ারপোর্ট থানার ওসি এসএম জাহিদ বিন আলম জানিয়েছেন ঘটনার সাথে জড়িত ২জনকে আসামি করা হলেও এর পিছনে আরও কেউ ইন্ধন দাতা জড়িত থাকতে পারে। সন্দেহভাজনদের বিশেষ নজর দারিতে রাখা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

এদিকে বরিশাল শেরে-বাংলা হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি থাকা মাহফুজের অবস্থা আশংকাজনক হওয়ায় কতর্ব্যরত চিকিৎসক ঢাকা বার্ন ইউনিট হাসপাতালে প্রেরন করেছেন। ঢাকা বার্ন ইউনিট হাসপাতালে কাতরাচ্ছে আগুনে ঝলসে যাওয়া শিক্ষার্থী মাহফুজ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।