AmaderBarisal.com Logo

পটুয়াখালী আ.লীগের নেতৃত্বে আলমগীর-মান্নান


আমাদেরবরিশাল.কম

২ ডিসেম্বর ২০১৯ সোমবার ৫:৫৭:১৩ অপরাহ্ন

পটুয়াখালী আ.লীগের নেতৃত্বে আলমগীর-মান্নান

অনলাইন ডেস্ক:::পটুয়াখালী জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি হয়েছেন সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন। আর সাধারণ সম্পাদক হয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান। নতুন সাধারণ সম্পাদক জেলা যুবলীগের সাবেক সভাপতি ও পটুয়াখালী সরকারি কলেজের সাবেক ভিপি ছিলেন।

আজ সোমবার (০২ ডিসেম্বর) দুপুরে শহরের শহীদ আলাউদ্দিন শিশুপার্কে বেলুন, শান্তির পায়রা আর জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন করেন পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ।

এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সম্মেলন শেষে নতুন নেতৃবৃন্দের নাম ঘোষণা করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও পটুয়াখালী-১ (সদর) আসনের সংসদ সদস্য মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে সম্মেলনে দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান গোলাম সরোয়ার ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।