AmaderBarisal.com Logo

খালেদা রাজাকারদের গাড়ীতে পাতাকা তুলে দিয়েছিলো : এমপি শাওন


আমাদেরবরিশাল.কম

৪ ডিসেম্বর ২০১৯ বুধবার ৪:২৮:৩১ অপরাহ্ন

bhola-news-map ভোলা সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক::: ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পর জিয়াউর রহমান ও খালেদা জিয়া দেশের স্বাধীনতার ইতিহাসকে বিকৃত করেছেন। খালেদা জিয়া রাজাকারদের গাড়ীতে পাতাকা তুলে দিয়েছিলো।

আজ বুধবার (৪ ডিসেম্বর) সকালে তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজ মাঠে তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীদের সভাপতিত্বে সম্মেলনে টেলি কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি শাওনের নেতৃত্বে লালমোহন ও তজুমদ্দিনে আওয়ামী লীগকে শক্তিশালী করে গড়ে তোলার জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

এ সময় তজুমদ্দিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতা-কর্মী ও ডেলিগেট-কাউন্সিলরদের মাধ্যমে ফখরুল আলম জাহাঙ্গীরকে সভাপতি ও ফজলুল হক দেওয়ানকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।