AmaderBarisal.com Logo

বিশ্রামে মেসি


আমাদেরবরিশাল.কম

১০ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার ৪:৪১:২৫ অপরাহ্ন

সেই মেসিই ডোবালেন আর্জেন্টিনাকে!

খেলাধূলা ডেস্ক::: চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় জায়গা নিশ্চিত হয়ে গেছে বার্সেলোনার। গ্রুপ চ্যাম্পিয়ন হওয়াও নিশ্চিত। ইন্টার মিলানের বিপক্ষে তাই গ্রুপ পর্বের শেষ ম্যাচে লিওনেল মেসি-উসমান ডেম্বেলেকে বিশ্রাম দিয়েছেন বার্সা কোচ এরনেস্তো ভালভার্দে।

মেসি এই সময়ে স্পেনেই থাকবেন। শুধু মেসি নয় বার্সার দলে নেই সার্জিও রর্বাতো এবং জেরার্ড পিকে। এছাড়া আর্থার মেলো, জর্ডি আলবা এবং নেলসন সেমেদোকেও বিশ্রাম দিয়েছেন বার্সা কোচ।

মেসিকে না খেলানোয় প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে বার্সা কোচ ভালভার্দেকে। তিনি জানিয়ে দিয়েছেন, বার্সা এই প্রথম মেসিকে ছাড়া খেলছে না। এছাড়া মেসির খেলা না খেলা দলের অভ্যন্তরীণ ব্যাপার। এগুলো দলের ভেতরেই থাকবে।’

ইন্টার মিলানের বিপক্ষে তাই লুইস সুয়ারেজ এবং অ্যান্তোনিও গ্রিজম্যানকে আক্রমণের দায়িত্ব নিতে হবে। এছাড়া তরুণ আনসু ফাতি এ ম্যাচেও শুরুর একাদশে জায়গা পেতে পারেন। আক্রমণে তিনি যোগ করতে পারেন বাড়তি শক্তি।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।