AmaderBarisal.com Logo

জেএসসি-পিইসির ফল ৩১ ডিসেম্বর


আমাদেরবরিশাল.কম

১১ ডিসেম্বর ২০১৯ বুধবার ৫:৪১:৩১ অপরাহ্ন

জেএসসি-জেডিসিতে কমল বিষয় ও নম্বর
ফাইল ফটো

ক্যাম্পাস ডেস্ক::: ২০১৯ সালের প্রাথমিক ও নিম্ন মাধ্যমিক পর্যায়ের চারটি সমাপনী পরীক্ষার ফল প্রকাশিত হতে পারে বছরের শেষ দিন, অর্থাৎ ৩১ ডিসেম্বর।

পরীক্ষাগুলো হচ্ছে- অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা এবং পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী (ইইসি)।

সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের প্রস্তাবের ভিত্তিতে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ৩১ ডিসেম্বর ফল প্রকাশের নীতিগত সিদ্ধান্তের কথা জানা গেছে। তবে বিষয়টি এখনও লিখিতভাবে মন্ত্রণালয়কে জানানো হয়নি।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব সো. সোহরাব হোসেন জানান, আমরা ২৯ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে ফল প্রকাশের জন্য তারিখ চেয়েছিলাম। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ৩১ ডিসেম্বরের বিষয়ে নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে মন্ত্রণালয়কে এখনও লিখিতভাবে এ তারিখের ব্যাপারে জানানো হয়নি।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।