AmaderBarisal.com Logo

মায়ের সামনে মেয়েকে অপহরণ, আটক ৩


আমাদেরবরিশাল.কম

২৯ ডিসেম্বর ২০১৯ রবিবার ২:০০:২৬ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক::: পিরোজপুরের নাজিরপুর উপজেলায় মায়ের সামনে থেকে এক কলেজছাত্রীকে অপহরণ করে পালানোর সময় প্রাইভেটকারসহ তিনজনকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

গতকাল শনিবার দুপুরে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের বকুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই কলেজছাত্রী উপজেলা সদরের সরকারি বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

আটককৃতরা হলেন– অপহরণকারী একই এলাকার খলিল শেখের ছেলে মো. এখলাছ হোসেন শেখ (২৮), তার সহযোগী সিধু মণ্ডল (১৮) ও প্রাইভোটকারচালক মো. নুরুজ্জামান হাওলাদার (৩৭) জেলার সদর উপজেলার উত্তর শিকারপুর গ্রামের ফারুক হাওলাদারের ছেলে।

ভুক্তভোগী ওই কলেজছাত্রীর বাবা জানান, স্বরূপকাঠী (নেছারাবাদ) উপজেলার গুয়ারেখা ইউনিয়নের ভরতকাঠী থেকে কলেজে যাওয়া পথে বিভিন্ন সময় স্থানীয় এখলাছ তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। এতে মেয়ে রাজি না হওয়ায় অপহরণসহ বিভিন্নভাবে হুমকি দিচ্ছিল ছেলেটি।

এরই ধারাবাহিকতায় ওই দিন দুপুর দেড়টার দিকে মা ও মেয়ে মামাবাড়ি বাগেরহাটের মোড়লগঞ্জ থেকে নিজ গ্রামের বাড়ি ফেরার জন্য শ্রীরামকাঠী পৌঁছান। এ সময় শ্রীরামকাঠীর বকুলতলা পৌঁছালে সেখানে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ওই এখলাছ ও তার দুই সহযোগী তার মায়ের সামনে থেকে মুখ চেপে ধরে একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ-১৩-৬৯৯৮) মেয়েকে তোলেন।

উপজেলা যুবলীগের সহসভাপতি মো. ফারুক হাওলাদার বলেন, ওই কলেজছাত্রীকে অপহরণ করে প্রাইভেটকারে করে তুলে নিয়ে যাওয়ার সময় ওই ছাত্রীর মা চিৎকার দেন। এতে আমরা কয়েকজন সেখানে এগিয়ে যাই। পরে উপজেলার কালীবাড়িতে থাকা লোকজনকে ফোন দিই।

কালীবাড়ি উপজেলা প্রেসক্লাবে সাবেক সভাপতি মো. ছিদ্দিকুর রহমান তুহিন জানান, শ্রীরামকাঠী থেকে যুবলীগ নেতা ফারুক হাওলাদারের পাওয়া ফোনের পরিপ্রেক্ষিতে আমরা ৬-৭ জন সেখানে (কালীবাড়ি) ওই প্রাইভেটকারটির জন্য রাস্তার ওপর দাঁড়াই। পরে ওই গাড়ির গতিরোধ করে কলেজছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করি।

এ সময় গাড়িচালক মো. নুরুজ্জামান হাওলাদার ও অপহরণকারী এখলাছ ও তার সহযোগীকে আটক করে থানা পুলিশে সোপর্দ করি।

নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনির জানান, অপহরণকারীসহ আটককৃতরা থানায় আছে। তবে এ ব্যাপারে এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি।-যুগান্তর



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।