Current Bangladesh Time
বৃহস্পতিবার এপ্রিল ৯, ২০২০ ৮:৩৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » আমতলী, তালতলী, বরগুনা, বরগুনা সদর, সংবাদ শিরোনাম » আমতলী-তালতলীতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ, ভোগান্তি
৮ জানুয়ারী ২০২০ বুধবার ৪:১৯:১৪ অপরাহ্ন
Print this E-mail this

আমতলী-তালতলীতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ, ভোগান্তি


পটুয়াখালীতে ৪০০ কেভি বিদ্যুৎ সঞ্চালন লাইনের কাজ শুরু

জাকির হোসেন, আমতলী (বরগুনা) প্রতিনিধি:: আমতলী ও তালতলী উপজেলায় অআজ বুধবার (০৮ জানুয়ারী) সকাল ৭টা থেকে আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন ১০ ঘন্টা করে বিদ্যুৎ সরবরাহ কার্যক্রম বন্ধের প্রথম দিন বুধবার থেকেই অফিস আদালত বাসাবাড়ির এবং গৃহস্থলিসহ সকল কার্যক্রমে স্থবিরতা দেখা দিয়েছে। বিদ্যুৎ সরবরাহ বন্ধ হওয়ার সাথে সাথে আমতলী পৌরসভার পানি সরবরাহ বন্ধ হওয়ায় চরম ভোগান্তিতে পড়েছে পৌরবাসী।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডর (পিজিসিবি) নির্বাহী প্রকৌশলী আক্তারুজ্জামান পলাশ বিষয়টি নিশ্চিত করে জানান, পিজিসিবি বরিশাল-পটুয়াখালীর ১৩২ কেভি সিঙ্গেল সার্কিট সঞ্চালন লাইনের কন্ডাকটর পরিবর্তন ও সক্ষমতা বৃদ্ধির জন্য বরগুনা জেলার আমতলী ও তালতলীসহ কয়েকটি উপজেলায় বুধবার সকাল ৭টা থেকে ৩১ জানুয়ারি বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার প্রথম দিনেই বাসা বাড়িসহ অফিস আদালতের কার্যক্রমে দেখা দিয়ে নানা ভোগান্তি। অন লাইন পেনশনার ও অন লাইন ব্যাংকিং লেনদেনে দেখা দিয়েছে গ্রাহকদের মারাত্মক ভোগান্তি। টাকা তোলার জন্য ঘন্টার পর ঘন্টা এসকল গ্রাহকদের ব্যাংকে বসে থাকতে হচ্ছে।

রাহাত নামের এক গ্রহক জানান, ব্যাংকে টাকা তুলতে এসে নেট শ্লো থাকায় অনেকক্ষন বসে থাকতে হয়েছে।

আমতলী সোনালী ব্যাংক লি: এর শাখা ব্যবস্থাপক মো: শফিকুল আজম জানান, বি্যুৎ সরবরাহ বন্ধ থাকায় নিজস্ব জেনারেটর দিয়ে কাজ চালনো হচ্ছে। এতে গ্রাহকের অনেক অনুবিধা হচ্ছে।

বেসরকারী সংগঠন এনএসএস এর নর্বাহী পরিচালক শাহাবুদ্দিন পান্না জানান, বিদ্যুৎ চলে যাওয়ার সাথে সাথে ইন্টারনেট সংযোগও স্বাভাবিক থাকে না। নেট দুর্বল হওয়ার ফলে দাতাসংস্থাসহ বিভিন্ন ব্যাক্তির সাথে যোগাযোগে মারাত্মক অসুধিায় পড়েছি। বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় আমতলী পৌরসভার পানি সরবরাহ বন্ধ হয়ে যাওয়ায় বাসাবাড়ির গৃহস্থলি কাজে দেখা দিয়েছে স্থবিরতা।

আমতলী পৌরসভায় বসবাসরত রাহিমা নামের এক গৃহবধু জানান, বিদ্যুৎ চলে যাওয়ার সাথে সাথে পৌরসভার পানি সরবরাহও বন্ধ হয়ে যায়। ফলে গৃহস্থালি কাজে আমরা নারীরা মারাত্মক ভোগান্তিতে পড়েছি।

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার কারনে জনসাধারনের সাময়িক অনুবিধার জন্য দু:খ প্রকাশ করেছে বিজিসিবি কর্তপক্ষ।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
ব্রিজ ভাঙায় ভাগ্য খুলছে জনপ্রতিনিধিদের!
বাউফলে ঝুঁকিপূর্ণ ভবনে চলছে পাঠদান
কৃষকদের হয়রানি করলে ছাড় নয়: খাদ্যমন্ত্রী
রিফাত হত্যা : ভিডিও ডাউনলোডের পেন ড্রাইভ সনাক্ত
সাগর-রু‌নির হত্যার তদন্তে পু‌লি‌শের ব্যর্থতা বলা যা‌বে না: আইজিপি
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com