Current Bangladesh Time
শনিবার জুলাই ১১, ২০২০ ৯:৩২ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ঝালকাঠি, ঝালকাঠি সদর » হামলায় বিজিবি সদস্য নিহতর ঘটনায় মামলা
১২ জানুয়ারী ২০২০ রবিবার ৪:৪৮:৩৩ অপরাহ্ন
Print this E-mail this

হামলায় বিজিবি সদস্য নিহতর ঘটনায় মামলা


jhalakathi-news-map ঝালকাঠি সংবাদ মানচিত্র

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে জমি জমা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নুরুল ইসলাম মল্লিক(৫৫) নিহত হয়েছে।

গতকাল শনিবার সন্ধ্যায় ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের দরাখানা গ্রামে এ ঘটনা ঘটে। নুরুল ইসলাম মল্লিক দরাখান গ্রামের মৃত এনছাব আলী মল্লিকের ছেলে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রিপন নামে এক ব্যক্তিকে সদর হাসপাতাল থেকে চিকিৎধীন অবস্থায় আটক করেছে থানা পুলিশ।

এ ঘটনায় নিহতের ছোট ভাই সেনাবাহিনীর সদস্য শামসুল হক মল্লিক বাদি হয়ে ঝালকাঠি সদর থানায় ৮জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলার লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মামলার সূত্রে জানাযায়, বিরোধীও জমিতে ঘর উত্তোলনকে কেন্দ্র করে একটি মামলা বিচারাধীন রয়েছে। ঘর উত্তোলনে নিষেধাজ্ঞায় থাকায় দুই পক্ষের আইনজীবিদের নিয়ে শালিস মিমাংসার নির্দেশ দেন আদালতের বিচারক। শনিবার সন্ধ্যায় শালিস মিমাংসার মধ্যেই বাকবিতন্ডার এক পর্যায় প্রতিপক্ষ খালেক হাওলাদারের নেতৃত্বে ৮/১০ জন মিলে অবসার প্রাপ্ত বিজিবি সদস্য নুরুল ইসলামের উপর হামলা চালায়। এ হামলায় সে গুরুতর জখম হয়। রাত ৮টার দিকে নুরুল ইসলামকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ খলিলুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। জিজ্ঞাসাবাদের জন্য রিপন নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় সাড়ে ৪টায় পর্যন্ত কেহ লিখিত অভিযোগ করেনি। নিহতের ভাই দুপুরে ১২টায় সদর থানার ডিউটি অফিসারের কাছে একটি হত্যা মামলার এজাহার জমা দিয়েছেন যা সাংবাদিকদের হাতে রয়েছে এমন প্রশ্নে ওসির কাছে জানতে চাওয়া হলে তিনি জানান থানার বাহিরে থাকায় লিখিত অভিযোগের বিষয়ে তিনি কিছুই জানেননা।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
মেনিফেস্টোতে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলে সরকারি অনুমোদন পেতে হয় আওয়ামী লীগকে!
বরিশাল বিভাগে করোনা শনাক্ত ৩৯৪৪ জনের, মৃত্যু ৮২
সাহারা খাতুন একাকীত্বের জীবন বেছে নিয়ে নিজেকে উৎসর্গ করেন আওয়ামী লীগে!
শিক্ষক-কর্মচারীদের অনিয়মের আখড়া বরিশাল টিটিসি : তথ্য চেয়ে দুদকের চিঠি
বরিশাল বিভাগে করোনা শনাক্ত ৩৮৩৬ জনের, মৃত্যু ৮১
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com