Current Bangladesh Time
বৃহস্পতিবার এপ্রিল ৯, ২০২০ ৮:২২ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরগুনা, বরগুনা সদর, বামনা, সংবাদ শিরোনাম » এমপি রিমনের নেতৃত্বে যুবককে মারধর, মন্দির ভাঙচুর
১৩ জানুয়ারী ২০২০ সোমবার ১২:১২:২৭ পূর্বাহ্ন
Print this E-mail this

এমপি রিমনের নেতৃত্বে যুবককে মারধর, মন্দির ভাঙচুর


হাসপাতালের কর্মচারীকে মারধর করলেন বরগুনার সাংসদ রিমন

অনলাইন ডেস্ক::: বরগুনা-২ (বামনা-পাথরঘাটা-বেতাগী) আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের বিরুদ্ধে এক যুবককে মারধর এবং একটি সংখালঘু পরিবারের মন্দির ভাঙচুরের অভিযোগ উঠেছে।

রবিবার (১২ জানুয়ারি) দুপুরে পাথরঘাটা উপজেলার চরদুয়ানী এলাকায় এ ঘটনা ঘটে।

মারধরের শিকার যুবকের নাম তাইমুল ইসলাম।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীদের অভিযোগ, চরদুয়ানী এলাকায় প্রিয়াঙ্কা মিত্রের পৈত্রিক সম্পত্তির ওপর পানি উন্নয়ন বোর্ড স্লুইস গেট নির্মাণ করতে চায়। এ ঘটনায় ভুক্তভোগী প্রিয়াঙ্কার পরিবার আদালতে গেলে, আদালত প্রথমে একটি উকিল কমিশন ও পরবর্তীতে বাদী-বিবাদীর সমন্বয়ে জমির ওপর জরিপ করে একটি প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

শনিবার (১১ জানুয়ারি) উভয়পক্ষের অ্যাডভোকেট চরদোয়ানী এলাকার ওই জমিতে জরিপ করতে গেলে স্থানীয় সংসদের ঘনিষ্ঠ বলে পরিচিত জাকির বিশ্বাস, শাহিন মুন্সি, রাকিব মুন্সি, ফারুক হাওলাদার, আতিকুর রহমান লাবুসহ কয়েকজন প্রিয়াঙ্কা মিত্রের পারিবারিক বন্ধু তাইমুল ইসলামকে মারধর করেন। তারা প্রিয়াঙ্কা মিত্রের পরিবারকে হুমকি-ধমকিও দিয়ে আসেন বলে অভিযোগ উঠেছে।

প্রিয়ঙ্কার দাবি, সোমবার (১২ জানুয়ারি) সকালে চরদুয়ানী এলাকায় পুনরায় তাইমুল ইসলামকে বেঁধে আনতে যায় এমপির অনুসারীরা। এরপর এমপির কথায় তাইমুল ইসলাম থানায় গেলে থানার ভেতরে বসে তাকে এলাকা ছাড়ার নির্দেশ দেন এমপি নিজেই। কিন্তু,তাইমুল এ নির্দেশ না শোনায় দুপুর দেড়টার দিকে চরদুয়ানী এলাকায় তাকে আবারও দেখতে পেয়ে এমপি রিমনসহ তার ঘনিষ্ঠ অনুসারীরা মারধর করেন।

প্রিয়াঙ্কা মিত্র দাবি করেন, আমাকে সহযোগিতা করার কারণেই তারা তাইমুলকে মারধর করেছে।এসময় আমাদের মন্দিরও ভাঙচুর করেছে। আমি এর বিচার চাই।

ঘটনার প্রত্যক্ষদর্শী পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন মারধরের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এমপি নিজ হাতে তাকে ঘুষি মারেন এবং লাথি দিয়ে মাটিতে ফেলে দেন। একপর্যায়ে  তাইমুল হুমড়ি খেয়ে আমার পায়ের কাছে এসে পড়লে আমি তাকে পাথরঘাটায় পাঠিয়ে দেই।

মন্দির ভাঙচুর প্রসঙ্গে তিনি বলেন, খালের পারে অবস্থিত একটি মন্দিরেও হামলা করেছেন সাংসদের লোকজন। তবে ভাঙচুরের কথা বলতে পারবো না।

এবিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন বলেন, কেউ থানায় অভিযোগ করতে আসেনি। কোনও মারধরের ঘটনা ঘটেছে কিনা তাও আমি জানি না।

এ বিষয়ে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন বলেন, ওই ছেলে যেহেতু এই এলাকার না তাই তাকে পাথরঘাটা ছেড়ে চলে যেতে বলেছি।তবে তাকে কেন মারধর করা হয়েছে এমন প্রশ্নের কোনও উত্তর দেননি সংসদ রিমন।-বাংলা ট্রিবিউন

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
ব্রিজ ভাঙায় ভাগ্য খুলছে জনপ্রতিনিধিদের!
বাউফলে ঝুঁকিপূর্ণ ভবনে চলছে পাঠদান
কৃষকদের হয়রানি করলে ছাড় নয়: খাদ্যমন্ত্রী
রিফাত হত্যা : ভিডিও ডাউনলোডের পেন ড্রাইভ সনাক্ত
সাগর-রু‌নির হত্যার তদন্তে পু‌লি‌শের ব্যর্থতা বলা যা‌বে না: আইজিপি
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com