AmaderBarisal.com Logo

বাংলাদেশকে অনুরোধ পাকিস্তানের


আমাদেরবরিশাল.কম

১৪ জানুয়ারি ২০২০ মঙ্গলবার ৪:০৮:২১ অপরাহ্ন

pakistan-cricket-team-against-bangladesh-test পাকিস্তানি ক্রিকেটার টেস্ট বাংলাদেশের বিপক্ষে

খেলাধূলা ডেস্ক::: বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে আলোচনার কেন্দ্রে আছে ক্রিকেটারদের পাকিস্তান সফর। নতুন বছরের বোর্ড মিটিংয়ে রোববার ওই সিরিজের ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। শুধু টি-২০ খেলতে এক সপ্তাহের পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ।

উল্লেখ করা হয়েছে কারণও। সরকারের পক্ষ থেকে সম্ভাব্য কম সময়ে পাকিস্তান সফর শেষ করতে বলা হয়েছে। মধ্যপাচ্যে চলছে অস্থিরতা। ইরান-যুক্তরাষ্ট্র সংকট মাথায় রাখা হয়েছে। এর মধ্যে কিছুদিন আগে পাকিস্তানের এক মসজিদে হয়েছে বোমা হামলা।

পাকিস্তান তাই আগের মতো পূর্ণাঙ্গ সিরিজ খেলতে জোর দিতে পারছে না বাংলাদেশকে। এখন তারা অনুরোধ করছে সফরে অন্তত একটি টেস্ট যেন রাখা হয়।

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, পিসিবি জানিয়েছে চলতি সপ্তাহে দুবাইয়ে আইসিসির সভার বাইরে নাজমুল হাসান পাপন এবং এহসান মানি আলাদা করে কথা বলবেন। সেখানে বিসিবি সভাপতিকে পাকিস্তান বোর্ডের চেয়ারম্যান সফরে একটি টেস্ট রাখার অনুরোধ করবেন।

সঙ্গে তিনি পাপনের থেকে প্রতিশ্রুতি নেবেন, সফল সিরিজ আয়োজন হলে পরে যেন বাংলাদেশ অন্য টেস্টটি খেলতে যায়। এর আগে পাকিস্তান বাংলাদেশ পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্য চাপ দেয়। পরে আগে টেস্ট খেলে পরে টি-২০ সিরিজ আয়োজনের কথা বলে। কিন্তু বাংলাদেশ সংক্ষিপ্ত সফর করার সিদ্ধান্তই শেষ পর্যন্ত বহাল রাখে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।