Current Bangladesh Time
সোমবার আগস্ট ৩, ২০২০ ৬:৩৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ঝালকাঠি, ঝালকাঠি সদর, সংবাদ শিরোনাম » ছাত্রলীগের সাবেক সভাপতিসহ আটক ৬, অস্ত্র উদ্ধার
১৫ জানুয়ারী ২০২০ বুধবার ৪:৫৩:৪৬ অপরাহ্ন
Print this E-mail this

ছাত্রলীগের সাবেক সভাপতিসহ আটক ৬, অস্ত্র উদ্ধার


ঝালকাঠি ছাত্রলীগের সাবেক সভাপতিসহ ৬ জন আটক

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে যুবলীগ নেতাকে মারধর, হাতুরি পেটা ও চাঁদা দাবীর মামলায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ মিলনসহ যুব ও ছাত্রলীগের ৬ নেতাকর্মীকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলো জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলন (৩৬), সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম অপু(২৯), যুবলীগ নেতা সাইফুল ইসলাম (৪০), সুমন (৩৪), মামুন খান (৩৫) ও কামাল (৩৪)।

মঙ্গলবার (১৪ জানুয়ারী) গভীর রাতে শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়।

ঝালকাঠি পৌর এলাকার ১নং চাঁদকাঠি ওয়ার্ড যুবলীগ সভাপতি আবুল কালাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় ৭জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামাদের আসামী করা হয়।

মামলার এজাহারে জানাগেছে, ৫লাখ টাকা ধার নিয়ে দীর্ঘদিন যাবত তালবাহানা করে পরিশোধ করেনি সৈয়দ মিলন। পরে ধার নেয়া টাকা পরিশোধ না করে মাসে ৫০হাজার টাকা কিস্তিতে চাঁদার টাকা পরিশোধের ঘোষণা দেয়। বিষয়টি এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গকে জানালে তারা শালিস মিমাংসার কথা বলে। গত ৫ জানুয়ারী এলজিইডির সামনে সৈয়দ মিলনের নেতৃত্বে ৭/৮ জনে হামলা ও মারধর করে গুরুতর আহত করে। এসময় সাথে থাকা মোবাইল, টাকাসহ অর্ধলক্ষাধিক টাকার মালামাল ছিনিয়ে নিয়ে চাঁদার টাকা নেয়ার ঘোষণা দেয় হামলাকারীরা।মঙ্গলবার দিবাগত রাতে এঘটনায় কালাম বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ খলিলুর রহমান জানান, মামলার আসামী হিসেবে আটকের অভিযান চালিয়ে ডাক্তার পট্টির বাসা থেকে সৈয়দ মিলনকে আটক করা হয়। এসময় তার শয়ন কক্ষ থেকে ১২ টি ধারালো দেশীয় রামদা, ৪টি জিআই পাইপ উদ্ধার করা হয়েছে। তার বাসা থেকে সাইফুল, মামুন, সুমন, কামালকে আটক করা হয়। এছাড়াও সৈয়দ মিলনের বিরুদ্ধে একাধিক চাঁদাবাজির মামলা ও অপকর্মের অভিযোগ রয়েছে। তার নামে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান ওসি।

উল্লেখ্য, গত ১২ ডিসেম্বর জেলা আওয়ামীলীগের কাউন্সিলে সৈয়দ মিলনের সমর্থকদের অবস্থান নেয়া সংলগ্ন স্থান থেকে রামদা, জিআই পাইপসহ ৯৫ পিস দেশীয় অস্ত্র পরিত্যক্ত উদ্ধ্ার করা হয়েছিলো।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বাউফলে আওয়ামীলীগের এমপি সমর্থিত দুই গ্রুপের সংঘর্ষে নিহত-২, আটক-১১
১৫ ও ২১ আগস্টের ষড়যন্ত্রকারীদের অব্যাহত অপচেষ্টা আজও চলমানঃকাদের
বরিশাল জেলায় ২৪ ঘণ্টায় মাত্র ১ জনের করোনা শনাক্ত, বিভাগে ৭
করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ১৩৫৬
সেপ্টেম্বরে আ’লীগের সহযোগী সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি!
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com