Current Bangladesh Time
শনিবার জানুয়ারী ১৮, ২০২০ ৫:২১ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ভোলা, ভোলা সদর, সংবাদ শিরোনাম » মেঘনায় ৪ জেলে গুলিবিদ্ধ, ৪ দস্যু গ্রেপ্তার
১৫ জানুয়ারী ২০২০ বুধবার ৫:১২:৩৭ অপরাহ্ন
Print this E-mail this

মেঘনায় ৪ জেলে গুলিবিদ্ধ, ৪ দস্যু গ্রেপ্তার


মেঘনায় ৪ জেলে গুলিবিদ্ধ, ৪ দস্যু গ্রেপ্তার

অনলাইন ডেস্ক::: মুক্তিপনের জন্য ভোলার মেঘনা নদী থেকে আজ বুধবার (১৫ জানুয়ারী) ভোরে জেলেদের অপহরনের সময় পুলিশের অভিযান টের পেয়ে জলদস্যুদের ছোড়া গুলিতে চার জেলে গুলিবিদ্ধ হয়েছে।

প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে পুলিশ স্থানীয়দের সহায়তা অভিযান চালিয়ে চার জলদস্যুকে আটক করেছে।

ভোলার চরজহিরউদ্দিন তদন্ত কেন্দ্রের চৌকস ইনচার্জ মোঃ ফিরোজ কবির জানান, আটককৃত জলদস্যুরা হলো-লক্ষীপুর জেলার রামগতি উপজেলার চরলক্ষী গ্রামের জামাল উদ্দিনের পুত্র মোঃ শামীম (৩০), একইগ্রামের ওয়ারেছ মিয়ার পুত্র মোঃ ওসমান (২৫), চরগজারিয়া গ্রামের আব্দুর রশিদের পুত্র সোহেল (২৮) ও চরআবজাল গ্রামের আবুল কালামের পুত্র দিদার উদ্দিন (২৮)।

এছাড়া জলদস্যুদের ছোড়া গুলিতে আহত জেলেরা হলেন-চরজহিরউদ্দিন এলাকার সোনাপুর গ্রামের মৃত ফজলুল হকের পুত্র জসিম উদ্দিন (৩৫), একই এলাকার মৃত মোফাজ্জেল হোসেনের পুত্র মোঃ ইউনুস (২২), মোঃ মোজাম্মেল হকের পুত্র বাচ্চু মিয়া (২৮) ও আব্দুল জলিলের পুত্র মোঃ মহসিন (৪৯)। আহতদের পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।

তিনি আরও জানান, সম্প্রতি সময়ে ভোলার বিভিন্ন নদী থেকে জলদস্যুরা জেলেদের অপহরন করে মুক্তিপন আদায় করে আসছিলো। বুধবার ভোরে মেঘনার চরজহিরউদ্দিন এলাকায় জলদস্যুরা ট্রলারযোগে মাছ ধরারত জেলেদের অপহরনের গোপন সংবাদ পেয়ে দস্যুদের আটক করার জন্য তিনি একদল পুলিশ নিয়ে নদীতে অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুরতে থাকে।

তাদের ছোড়া গুলিতে নদীতে মাছ ধরারত চার জেলে গুলিবিদ্ধ হয়। প্রায় ঘন্টাব্যাপী গোলাগুলির পর পুলিশ সদস্যরা স্থানীয়দের সহায়তায় নদীর চারিদিক থেকে ইঞ্জিনচালিত কয়েকটি ট্রলার দিয়ে ঘিরে জলদস্যুবাহী একটি ট্রলার আটক করে। এসময় ওই ট্রলার থেকে চার জলদস্যুকে আটক করা হয়। তাদের কাছ থেকে বেশকিছু গুলি উদ্ধার করা হয়েছে। পরে আটককৃতরা জানিয়েছে তারা তাদের ব্যবহৃত আগ্নেয়াস্ত্র নদীতে ফেলে দিয়েছে। একইসময় জলদস্যুবাহী আরও একটি ট্রলার দ্রুত পালিয়ে যেতে সক্ষম হয়।

তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফিরোজ কবির আরও জানান, আটককৃত জলদস্যুদের বিশাল একটি গ্রুপ রয়েছে। তারা বিভিন্ন দলে বিভক্ত করে চরজহিরউদ্দিন, আলেকজান্ডার ও রামগতি থানা এলাকার মেঘনা নদীতে দীর্ঘদিন থেকে ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিলো।

তিনি আরও জানান, জলদস্যুদের গুলিতে আহত চার জেলেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা শঙ্কামুক্ত। পাশাপাশি চার জলদস্যুকে আটকের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
পটুয়াখালীর গৃহকর্মীর মুখ-হাত বেঁধে খুনতির ছ্যাকা দিলেন নার্স
শিশুকন্যাকে পানিতে ফেলে হত্যার কথা স্বীকার বাবার
পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু
রামুতে বাস খাদে পড়ে বরিশালের ২৫ জনসহ আহত ৩০
ঢাকা সিটি নির্বাচন পেছানোর দাবি বরিশালে
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]