AmaderBarisal.com Logo

স্কুলব্যাগে চাপাতি-ছুরি, ৫ ছাত্র বহিষ্কার


আমাদেরবরিশাল.কম

১৬ জানুয়ারী ২০২০ বৃহস্পতিবার ১২:২১:৩১ পূর্বাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক::: বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীসহ নবম ও দশম শ্রেণির পাঁচ ছাত্রর স্কুলব্যাগে চাপাতি, ছুরি ও লোহার পাইপ পাওয়ায় বিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে বিদ্যালয় ম্যানেজিং কমিটির বৈঠক শেষে পাঁচ ছাত্রকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেয়া হয়।

শিক্ষার্থী জানায়, বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থী ও দশম শ্রেণির এক ছাত্রের মধ্যে সিনিয়র-জুনিয়র নিয়ে গত মঙ্গলবার বিকেলে স্কুলছুটির পর ঝগড়া বাঁধে। এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে ওই দুই শিক্ষার্থীর সহপাঠীরা একে-ওপরকে হামলার উদ্দেশে তাদের স্কুলব্যাগে ছুরি, চাপাতি ও লোহার পাইপ নিয়ে ক্লাসে প্রবেশ করে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল আলম বলেন, স্কুলব্যাগ তল্লাশিকালে নবম শ্রেণির এক ছাত্রের স্কুলব্যাগ থেকে একটি ছুরি, এসএসসি পরীক্ষার্থীর স্কুলব্যাগ থেকে একটি লোহার পাইপ, দশম শ্রেণির এক ছাত্রের স্কুলব্যাগ থেকে একটি চাপাতি উদ্ধার করি।

তিনি বলেন, এরপর আমরা বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও নলচিড়া ইউপি চেয়ারম্যান মো. গোলাম হাফিজ মৃধাকে ঘটনা জানাই। দুপুরে ঘটনার সঙ্গে জড়িত শিক্ষার্থীদের অভিভাবক ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যদের নিয়ে জরুরি বৈঠক শেষে ওই পাঁচ শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।