AmaderBarisal.com Logo

২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রের প্র‌তিষ্ঠা পাবে বাংলাদেশ: জয়


আমাদেরবরিশাল.কম

১৬ জানুয়ারী ২০২০ বৃহস্পতিবার ৫:৫২:১২ অপরাহ্ন

তোমরা বাংলাদেশের ভবিষ্যৎ: ভোলার শিক্ষার্থীদের উদ্দেশ্যে জয়

অনলাইন ডেস্ক::: বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর মাধ্যমে ভোলার দুর্গম চরাঞ্চলে আধুনিক শিক্ষার আলো পৌঁছে দেওয়ার লক্ষে ই-এডুকেশন সেবার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর ১২টায় ভোলার দৌলতখান উপজেলার মূল ভূখণ্ড থেকে মেঘনা নদীর মধ্যবর্তী চর মদনপুরের মকবুল হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ই-এডুকেশন সেবার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

অনুষ্ঠানে টেলিকনফারেন্সে চরের শিক্ষার্থীদের উদ্দেশ্যে সজীব ওয়াজেদ জয় বলেন, তোমাদের প্রতি আমার দাবি তোমরা ঠিকমত লেখাপড়া করো। ভাল রেজাল্ট করো। তোমরা বাংলাদেশের ভবিষ্যৎ।

সজীব ওয়া‌জেদ জয় ব‌লেন, ‘আইটি ও টেলি কমিউনিকেশন সেক্টরের উন্ন‌তির ফ‌লে ডি‌জিটালাইজেশনের মাধ্য‌মে সব তথ্যপ্রযু‌ক্তি সাধারণ মানু‌ষের দোরগোড়ায় পৌঁ‌ছে গে‌ছে।’ আইটি সেক্ট‌রে বাংলা‌দেশ-২০২১ সা‌লের ম‌ধ্যে উন্নত রাষ্ট্রের কাতা‌রে পৌঁছাবে ব‌লে তি‌নি আশাবাদ ব্যক্ত করেন।

টেলিকনফারেন্সে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল মদনপুর চরবাসীর জন্য ১০ শয্যা বিশিষ্ট একটি হাসপাতাল ও চরবাসীকে রক্ষায় একটি বেড়িবাঁধ নির্মাণের দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন- ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা শিক্ষা অফিসার জাকির হোসেন প্রমুখ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।