AmaderBarisal.com Logo

পবিপ্রবির দ্বিতীয় সমাবর্তন ৫ ফেব্রুয়ারি


আমাদেরবরিশাল.কম

১৬ জানুয়ারি ২০২০ বৃহস্পতিবার ৫:০৮:২৮ অপরাহ্ন

পবিপ্রবি

ক্যাম্পাস ডেস্ক::: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ২য় সমাবর্তন আগামী ৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এতে অংশ নিতে যাচ্ছেন প্রায় তিন হাজার শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নিবন্ধনকৃত গ্র্যাজুয়েটদের সনদপত্র প্রদান করবেন।

পবিপ্রবির ২য় সমাবর্তনের টেকনিক্যাল কমিটির আহ্বায়ক কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম তাওহিদুল ইসলাম ও দায়িত্বপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা ড. মো. কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নির্ধারিত সময়ে মোট ২ হাজার ৯৮৯ জন শিক্ষার্থী রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন।

অধ্যাপক তাওহিদ জানান, সমাবর্তনে অংশ নিতে ৯৯৭ জন স্নাতক ও স্নাতকোত্তর উভয়, এক হাজার ৯৪৯ জন স্নাতক, ৩৬ জন স্নাতকোত্তর ও ৭ জন পিএইচডি সম্পন্নকারী শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।