AmaderBarisal.com Logo

শিশুকন্যাকে পানিতে ফেলে হত্যার কথা স্বীকার বাবার


আমাদেরবরিশাল.কম

১৮ জানুয়ারী ২০২০ শনিবার ৪:৩৩:৪১ অপরাহ্ন

শিশুকন্যাকে পানিতে ফেলে হত্যার কথা স্বীকার বাবার

আমতলী (বরগুনা) প্রতিনিধি :: বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গোছখালী গ্রামে বৃহস্পতিবার রাত ১১ টার দিকে স্ত্রীর পর পর ৩টি কন্যা সন্তান হওয়ায় রাগে খোবে ÿিপ্ত হয়ে ৪০ দিন বয়সী জিদনী নামের এক কন্যা সন্তানকে পানিতে ফেলে হত্যা করেছে পাষন্ড বাবা জাহাঙ্গীর সিকদার।

বাবার হাতে শিশু কন্যা সন্তানের হত্যার ঘটনার এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয়রা এ ঘটনার সঠিক বিচার দাবী করেছেন। শনিবার পুলিশ পাষন্ড বাবাকে স্ত্রীর করা মামলায় একমাত্র আসামী হিসেবে গ্রেফতার দেখিয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে বাবা জাহাঙ্গীর সিকদার শিশু কন্যা হত্যার কথা স্বীকার করেছে বলে নির্ভর যোগ্য সূত্র থেকে জানাা গেছে। আজ রবিবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

স্থ’ানীয় সুত্রে জানা গেছে, উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গোছখালী গ্রামের জাহাঙ্গীর সিকদার ও সীমা দম্পতির সোহাগী (৯) এবং জান্নাতী (৩) বছরের দুইটি কন্যা সন্তান রয়েছে। গত ৮ ডিসেম্বর ওই দম্পতির জিদনী নামের আরেকটি কন্যা সন্তানের জন্ম হয়। বাবা জাহাঙ্গির কন্যা সন্তান জন্মের বিষয়টি মেনে নিতে পারেনি। তিনি একটি পুত্র সন্তানের আশা করেছিলেন।

এ কন্যা শিশু জন্মের পর থেকেই জাহাঙ্গির তার স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলে আসছিল। প্রতিবেশীদের অভিযোগ কন্যা সন্তান জন্মের পর থেকেই জাহাঙ্গির স্ত্রীর সাথে কথা বলা বন্ধ করে দেয় এবং কন্যা সন্তানটি ছুয়েও দেখেননি তিনি। বৃহস্পতিবার রাত ১০টার দিকে বাবা জাহাঙ্গীর সিকদার জিদনিকে নিয়ে ঘরে শুয়ে ছিল। এ সময় তার স্ত্রী সীমা বেগম এবং তার শ্বাশুরী পারুল বেগম ঘরের বাহিরে গৃহস্থলী কাজ করছিলেন।

শিশুটির মা সীমা বেগম এবং নানী পারুল বেগম কাজ শেষে রাত ১১টার দিকে ঘরে প্রবেশ করে শিশু জিদনি ও তার বাবাব জাহাঙ্গিরকে দেখতে না পেয়ে ডাক চিৎকার দেয়। এতে প্রতিবেশীরা এবং বাড়ির অন্যান্য লোকজন ছুটে আসে। পরে স্বজনরা খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত সাড়ে ১১ টার দিকে ঘরের পিছনের ডোবা থেকে কাঁথায় মোড়ানো বিছানাপত্রসহ জিদনির মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে আমতলী থানার পুলিশ রাত ৩ টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেন। এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে পাষন্ড বাবা জাহাঙ্গীর সিকদারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।

পুলিশের জিজ্ঞাসাবাদে পাষন্ড বাবা জাহাঙ্গির শিকদার নিজের কন্যা শিশুকে পানিতে ফেলে হত্যার কথা স্বীকার করেছে। হত্যার কথা স্বীকার করায় শনিবার পুলিশ বাবা জাহাঙ্গীর সিকদারকে গ্রেফতার দেখিয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার জানান, পাষন্ড বাবাকে জিজ্ঞাসাবাদে শিশুটিকে হত্যার কথা স্বীকার করেছে। হত্যার কথা স্বীকার করায় শনিবার তাকে সন্তান হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। আজ রবিবার তাকে আদালতে সোপর্দ করা হবে।#



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।