AmaderBarisal.com Logo

অতিরিক্ত লোডে ট্রাকসহ ডুবল ফেরির পন্টুন-গ্যাংওয়ে


আমাদেরবরিশাল.কম

১৯ জানুয়ারী ২০২০ রবিবার ১:০৯:৪১ পূর্বাহ্ন

ট্রাকে অতিরিক্ত লোডে ডুবে গেল ফেরির পন্টুন-গ্যাংওয়ে

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি ঃ বাবুগঞ্জের মুলাদীর-মীরগঞ্জ ফেরিঘাটের পল্টুন ডুবে বিদ্যুতের খুঁটিবোঝাই ট্রাক নদীতে পড়ে যায়। ফলে হিজলা, মুলাদী, কজিরহাটসহ ৩টি উপজেলার সঙ্গে বরিশালের গাড়ি চলাচল বিচ্ছিন্ন হয়ে পড়ে।

শনিবার সকাল ৮টায় বরিশাল থেকে পলøী বিদ্যুতের খুঁটি নিয়ে ফেরি পার হয়ে মুলাদী আসার পথে মুলাদী প্রান্তে ফেরি থেকে উপরে ওঠার সময় হঠাৎ ট্রাক থেমে যায়। এ সময় ট্রাকভর্তি খুঁটির চাপে পল্টুন ডুবে ট্রাক নদীতে পড়ে যায়।

সকাল ১০টায় সড়ক ও জনপদ বিভাগের সুপারভাইজার রফিকুল ইসলাম জানান, পল্টুন উদ্ধারকারী ক্রেন বানারীপাড়া উপজেলায় অবস্থান করছে। ক্রেন এসে পৌঁছলে পল্টুন উদ্ধার করে ফেরিঘাটের গাড়ি চলাচল স্বাভাবিক হবে। তবে বিকাল ৫টায় বানারীপাড়া থেকে ক্রেন মীরগঞ্জ ফেরিঘাটে এসে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে।

এদিকে পল্টুন ডুবে যাওয়ায় নদীর দুপ্রান্তের পাড়াপারের উদ্দেশ্যে বিপুল সংখ্যক যাত্রীবাহী ও পন্যবাহী গাড়ী আটকা পরে ফলে দূর্ভোগে পড়েন এ সব পরিবহনের যাত্রীসাধারণ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।