AmaderBarisal.com Logo

২ মাদক বিক্রেতার ১০ বছর কারাদণ্ড


আমাদেরবরিশাল.কম

২৬ জানুয়ারি ২০২০ রবিবার ৪:৩০:১৪ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক::: পিরোজপুরের মঠবাড়িয়ায় মাদক মামলায় সুমন জমাদ্দার (২৫) ও লিটন হাওলাদার (২৯) নামে দুই বিক্রেতাকে পাঁচ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে সুমন জমাদ্দারকে আরও ১০ হাজার টাকা ও লিটন হাওলাদারকে আট হাজার টাকা জরিমানার টাকা অনাদায়ে প্রত্যেককে আরও তিনমাস করে মোট ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।

আজ রোববার (২৬ জানুয়ারি) জেলা দায়রা জজ আদালতের বিচারক আ. মান্নান আসামিদের উপস্থিতিতে এ রায় দেন। 

দণ্ডপ্রাপ্ত সুমন জমাদ্দার উপজেলার শাখারীকাঠী গ্রামের হারুন জমাদ্দর এবং লিটন হাওলাদার একই উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের শামসুল হকের ছেলে।

জানাগেছে, ২০১৪ সালের ২৩ নভেম্বর মঠবাড়িয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মজিদ পাহলানের বাড়ির পেছনের পশ্চিম পাশের খাল পাড়ে কাঁচা রাস্তার ওপর মাদক বেচা-কেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি টহল দল সেখানে অভিযান চালায়। এসময় সুমন জমাদ্দারের শরীর তল্লাশি করে তার প্যান্টের পকেট থেকে ১১৬ পিস ও লিটন হাওলাদারের পকেট থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।