Current Bangladesh Time
সোমবার ফেব্রুয়ারী ১৭, ২০২০ ১২:৩০ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরগুনা, বরগুনা সদর, বিনোদন » রিফাত-মিন্নি ও নয়ন বন্ডের গল্পই পরাণ সিনেমায়?
৩ ফেব্রুয়ারী ২০২০ সোমবার ৫:৪৪:৩৩ অপরাহ্ন
Print this E-mail this

রিফাত-মিন্নি ও নয়ন বন্ডের গল্পই পরাণ সিনেমায়?


রিফাত-মিন্নি ও নয়ন বন্ডের গল্পই পরাণ সিনেমায়?

বিনোদন ডেস্ক::: অবশেষে প্রকাশ হয়েছে বহুল আলোচিত সিনেমা ‘পরাণ’র প্রথম টিজার। আজ সোমবার (৩ ফেব্রুয়ারি) সকালে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে টিজারটি প্রকাশ হয়। সেটি এরই মধ্যে আলোচনায় এসেছে। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই চলচ্চিত্রের প্রধান তিন চরিত্রে বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহানকে দেখে প্রশংসায় ভাসাচ্ছেন দর্শক।

বিশেষ করে গ্ল্যামারে ঢেকে থাকা লাক্স তারকা মিমের সাদামাটা মফস্বলের যুবতী চরিত্রের লুক মনে ধরেছে তার ভক্তদের। সেইসঙ্গে নজর কেড়েছে এই ছবিতে পাগলাটে মাস্তান চরিত্রে শরীফুল রাজের গেটাপও।

তবে অনেকে এই ছবির টিজার দেখে বরগুনার আলোচিত রিফাত হত্যাকান্ডের প্রসঙ্গ টেনে আনছেন। তারা দাবি করছেন ‘পরাণ’ সিনেমাটি নির্মিত হয়েছে সেই ঘটনার ছায়া অবলম্বনেই। চলচ্চিত্রের টিজার থেকে ধারণা করা যাচ্ছে এটি ত্রিভুজ প্রেমের গল্প।

যেখানে খুন হওয়া রিফাত চরিত্রে দেখা যেতে পারে ইয়াশ রোহানকে। খুনি নয়ন বন্ডের চরিত্রটি ধারণ করবেন শরীফুল রাজ। আর দুজনের প্রেমিকা বা স্ত্রী চরিত্রে হাজির হবেন মিম।

‘পরাণ’র টিজার আভাস দেয় মিমের ভালাবাসার মানুষ দু’জন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। এখানে রাজকে দেখা যাচ্ছে উগ্র সন্ত্রাসী হিসেবে। আর রোহান হাজির হয়েছেন ভদ্র এক ছেলের চরিত্রে। ধারণা করা যায়, মিমের জন্য দু’জন প্রেমিকের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। এছাড়াও টিজারে জনসম্মুখে ক্ষিপ্ত রাজকে আটকানোর চেষ্টা করছেন মিম। সবশেষে দেখা যায়, রাজকে ধরে নিয়ে যাচ্ছে পুলিশ। যা রিফাত হত্যাকান্ড ঘটনার সঙ্গে অনেকটাই মিলে যায়।

লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলেও অনেকে এই দাবি করে মন্তব্য করেছেন। তাদের মধ্যে শাহ আলম নামে একজন দর্শক লিখেছেন, ‘রিফাত মিন্নির কাহিনী।’ ইরফানুল হক নামে আরেকজন লিখেছেন, ‘মিন্নির কাহিনীই হবে আমি শিউর।’ ওয়ালিদ হাসান লিখেছেন, ‘আমি মনে করি, এটি বরগুনার রিফাত হত্যার ঘটনা থেকে তৈরি। এখানে রোহান হলো রিফাত, মিম হচ্ছেন মিন্নি আর রাজ নয়ন বন্ড। এটা আমার ধারণা। তাই ভুলও হতে পারে।’

এ বিষয়ে জানতে নির্মাতা রায়হান রাফির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, ‘একটি সত্য ঘটনা থেকে উৎসাহ পেয়েছি। কিন্তু এটা মিন্নির ঘটনা নয়। একটা মেয়ে দুজন ছেলের সঙ্গে প্রেম করে এরকম গল্পের সিনেমা অহরহ আছে এই দেশে ও আমাদের সিনেমাতেও। এখনই কোনো সিদ্ধান্তে না গিয়ে সবাইকে ছবিটি দেখার অনুরোধ করবো।’

নির্মাতা জানিয়েছেন, ‘পরাণ’ চলচ্চিত্রের শুটিং শেষ হয়েছে। ময়মনসিংহে টানা ৩১ দিন হয়েছে এই ছবির দৃশ্যায়ণ। ছবিটি আসছে ভালোবাসা দিবসে মুক্তি পাবে বলে অনেক আগেই ঘোষণা দিয়ে রেখেছেন তিনি।

ছবিটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস। চিত্রনাট্য করেছেন শাহ্জাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী।-জাগো নিউজ


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
রিফাত-মিন্নি ও নয়ন বন্ডের গল্পই পরাণ সিনেমায়?
চরফ্যাশন মাতালেন শাকিব খান-মৌসুমী-পপি
ভোট চাইছেন বরিশালের বধূ মৌসুমী
বরিশালের হানিফ সংকেতকে অ্যাওয়ার্ড এনে দিল ‘ইত্যাদি’
সিদ্ধান্তে অটল মোশাররফ করিম
মৌসুমীর বাসায় ডাকসুর নেতাকর্মীরা
হাসিনা সত্যিই হাসিনা: সালমান খান
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]