AmaderBarisal.com Logo

মঠবাড়িয়ায় ৫ শিক্ষক বহিষ্কার


আমাদেরবরিশাল.কম

১১ ফেব্রুয়ারী ২০২০ মঙ্গলবার ৫:৩৭:০৫ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক::: পিরোজপুরের মঠবাড়িয়ায় চলতি দাখিল পরীক্ষার দুটি কেন্দ্র থেকে পরীক্ষার্থীদের নকল করায় সহযোগিতা ও নৈর্ব্যক্তিক অভীক্ষার উত্তরপত্র ভরাট করে দেওয়ার অভিযোগে এক সুপারসহ পাঁচ পরিদর্শককে বহিষ্কারসহ দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। 

আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে গণিত বিষয়ের পরীক্ষা চলাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস তাদের বহিষ্কারসহ অব্যাহতি দেন।

বহিষ্কারসহ অব্যাহতিপ্রাপ্তদের মধ্যে উপজেলার বাদুরা শেখ ফজিলাতুন্নেছা কামিল মাদ্রাসা থেকে কেন্দ্র কমিটির সদস্য সহ তিনজন ও পৌর এলাকার টিকিকাটা আ. ওয়াহাব মহিলা সিনিয়র মাদ্রাসা কেন্দ্রের দুই জন রয়েছেন।

বহিষ্কারসহ অব্যাহতিপ্রাপ্ত কক্ষ পরিদর্শকরা হলেন- শেখ ফজিলাতুন্নেছা কামিল মাদ্রাসার পরীক্ষা কমিটির সদস্য ও স্থানীয় নূরল-আলা-নূর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. রুহুল আমীন, দাউদখালী কামিল মাদ্রাসার শিক্ষক সাইদুর রহমান, তুষখালী এনএস দাখিল মাদ্রাসার শিক্ষক সুনির্মল মণ্ডল, ছোট শিংগা নেছারিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মো. আবদুল কাইউম ও জানখালী উলুবাড়িয়া দাখিল মাদ্রাসার শিক্ষক শামিম আহসান।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।