AmaderBarisal.com Logo

ভোলার চরফ্যাশনে করোনা উপর্সগ নিয়ে এক নারীর মৃত্যু


আমাদেরবরিশাল.কম

২৬ এপ্রিল ২০২০ রবিবার ৯:২১:১৮ অপরাহ্ন

অচিন্ত্য মজুমদার, ভোলা ।।
ভোলার চরফ্যাশন উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ডাক্তার দেখাতে গিয়ে আজ দুপুরে  ৫০ বছরের এক নারীর মৃত্যু হয়েছে। তার বাড়ি চরফ্যাসনের আমিনাবাদ ইউনিয়নের হালিমাবাদ গ্রামে।

চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন বসাক জানান, ওই নারীর  সর্দি. জ¦র ও শ^াস কষ্ট নিয়ে  আজ রবিবার সকালে চরফ্যাসন শহরে ডাক্তার হাসান মাহামুদের কাছে যান। ওই সময় ডাক্তার তাকে কয়েকটি পরীক্ষা নিরীক্ষা দিলে তা করিয়ে ফেরার পথেই তিনি মারা যান। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।  তিনি আরো জানান, মারা যাওয়া ওই নারীর স্বামী কিছুদিন আগে চট্রোগ্রাম থেকে বাড়ি আসেন। তার পরই ওই বাড়ি লক ডাউন করা হয়।

ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক জানিয়েছেন,করোনা সনাক্ত না হলেও মারা যাওয়া ওই নারীকে করোনা রোগীদের মতোই দাফন করা হবে।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।