Current Bangladesh Time
শুক্রবার সেপ্টেম্বর ২৫, ২০২০ ২:৫৫ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » চরফ্যাশন, ভোলা » শেখ হাসিনা’র সরকারের আমলে কোন মানুষ অনাহারে থাকবে না : জ্যাকব
৩ মে ২০২০ রবিবার ৭:৫৬:০৩ অপরাহ্ন
Print this E-mail this

শেখ হাসিনা’র সরকারের আমলে কোন মানুষ অনাহারে থাকবে না : জ্যাকব


চরফ্যাসন প্রতিনিধি,ভোলা।

সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন শেখ হাসিনা সরকারের আমলে কোন মানুষ না খেয়ে থাকবে না গতকাল রোববার সকালে চরফ্যাসন কেন্দ্রীয় ঈদঁগাহ মাঠে “মানুষ মানুষের জন্য কর্মসূচির ” কর্মহীন ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিয়ে কর্মসূচীর দ্বিতীয় ধাপে চরফ্যাসনে ২০ হাজার দরিদ্র মানুষের মাঝে রমজানের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্টানিক উদ্বোধন করে তিনি এসব কথা বলেন ।

এছাড়াও তিনি আলিয়া মাদরাসার হলরুমে প্রধানমন্ত্রী কর্তৃক প্রাপ্ত ২ লক্ষ ৯৫ হাজার টাকা অনুদানের চেক উপজেলার উপজেলার ২৮টি কওমি মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠান প্রধানদের কাছে হস্তান্তর করেন।
এছাড়াও তিনি আলিয়া মাদরাসার হলরুমে প্রধানমন্ত্রী কর্তৃক প্রাপ্ত ২ লক্ষ ৯৫ হাজার টাকা অনুদানের চেক উপজেলার উপজেলার ২৮টি কওমি মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠান প্রধানদের কাছে হস্তান্তর করেন ।

তিনি বলেন, আওয়ামী লীগ ধর্ম ও করোনা নিয়ে রাজনিতি করেনা। বিএনপি বলেছিলেন আওয়ামী লীগকে ভোট দিলে মানুষের ঈমান থাকবে না অথচ আওয়ামী লীগ আমলেই কাওয়ামি মাদ্রাসার স্বীকৃতি দেয়া হয়েছে । জ্যাকব বলেন, প্রতিটি মাদরাসা, মসজিদ, মক্তবে সরকারের উন্নয়ন ও আর্থিক সহায়তা চলমান থাকবে। দেশের এই সঙ্কট মুহুর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কওমি মাদরাসায় সাড়ে ৮ কোটি টাকার বরাদ্দে বিরল দৃষ্টান্ত।

জ্যাকব বলেন, করোনা মহামারীর এই পরিস্থিতিতে আমি নিজের জীবন বাজি রেখে হতদরিদ্র পরিবার তথা কর্মহীন মানুষের দুঃখ কষ্টের কথা ভেবে ঢাকা থেকে ছুটে আসি কিন্তু বিএনপি নেতরা ঢাকায় বসে সরকারের সমালোচনা করে যাচ্ছেন । তিনি বলেন আমি চাই বিএনপি নেতারা ঢাকায় বসে না থেকে গ্রামে এসে মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান সহ সর্বাত্মক সহযোগিতা করে যেন জনগণের পাশে দাঁড়াবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন আখন, আ. লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, চরফ্যাশন থানার অফিসার্স ইনচার্জ সামসুল আরেফিন , চরফ্যাশন সরকারি কলেজের অধ্যক্ষ কয়ছার আহমেদ দুলাল, চরফ্যাশন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং নিলিমা জ্যাকব মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মনির আহমদ শুভ্রসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
জলবায়ু পরিবর্তন: পৃথিবীকে রক্ষায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৪০
‘ভেজালমুক্ত খাদ্য যেমন সবাই প্রত্যাশা করে, তেমনি নির্ভেজাল সেবা সবাই প্রত্যাশা করেন’-বিএমপি কমিশনার
কমিটিতে বিতর্কিতদের ঠেকাতে আ’লীগের যাচাই-বাছাই
২০৩০ সালের মধ্যে সব মাধ্যমিক স্কুলে হবে ডিজিটাল একাডেমি–প্রধানমন্ত্রী
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com