Current Bangladesh Time
শুক্রবার মে ২৯, ২০২০ ১১:০১ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পিরোজপুর, পিরোজপুর সদর » পিরোজপুর পৌর এলাকায় দু’পক্ষের দফায় দফায় সংঘর্ষ,আহত-২২
১৪ মে ২০২০ বৃহস্পতিবার ৭:৪৫:২৪ অপরাহ্ন
Print this E-mail this

পিরোজপুর পৌর এলাকায় দু’পক্ষের দফায় দফায় সংঘর্ষ,আহত-২২


ইসমাইল হোসেন হাওলাদার, পিরোজপুর প্রতিনিধি ।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পিরোজপুরে পৌর এলাকায় দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে হয়েছে। এতে উভয়পক্ষের কমপক্ষে ২২ জন আহত হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে গুরুতর তিনজনকে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে রনি মোল্লা নামের একজনকে বৃহস্পতিবার সকাল ৯টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের আলামকাঠী-মুক্তারকাঠী-ব্রাহ্মণকাঠী এলাকায় বুধবার রাত ৮-৯ টা পর্যন্ত উভয় পক্ষের মধ্যে এ সংঘর্ষ চলে। আহতদের বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে। ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. একরামুল হক একরাম বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রথমে রাত ৮ টার দিকে ব্রাহ্মণকাঠী গ্রামের স্বপন সেখের ছেলে শান্ত (২১) ও হায়দার সেখের ছেলে সুমনের (২২) সঙ্গে মুক্তারকাঠী গ্রামের কুদ্দুস মীরের ছেলে রানা’র (২২) বাকবিতন্ডা ও মারামারি হয়। এ খবর ছড়িয়ে পড়লে রাত ৯টার দিকে দুই গ্রæপের লোকজন লাঠি সোটা ও দেশীয় ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সূত্রে জানা যায়, আলামকাঠী-ব্রাহ্মণকাঠী গ্রæপের লোকজ মুক্তারকাঠী এলাকায় প্রবেশ করে। এতে উভয় পক্ষের সংর্ঘষে কমপক্ষে ২২ জন আহত হন। এদের মধ্যে মারাত্মক আহত সরকারি সোহরাওয়াদী কলেজের অফিস সহকারী রুমা আক্তার (২৮), শ্রমিক ফারুক (৩৫), লোকমান ওরফে মিলনকে (৩২) ও রনি মোল্লাকে (৩২) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সংঘর্ষে আহত অন্যরা হলো- রুবেল, আক্কাস মোল্লা, শাহীন মোল্লা, রফিক, মিজান, মুনান, সুমন, জসিম, রুম্মান, রবিউল, রাকিব, শান্ত, রানা, রাসেল ও ইমরান।
সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল বলেন, ওই রাতেই সংর্ঘষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
টানা বৃষ্টিতে বরিশাল-ঝালকাঠিতে জলাবদ্ধতা
বিএনপি রাজনৈতিক আইসোলেশনে ছিল এবং আছে : কাদের
ইউনাইটেড হাসপাতালে আগুন: পাঁচ করোনা রোগী নিহত
ছুটি বাড়ছে না, তবে গণপরিবহন ও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ
বরিশাল বিভাগে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা ৪০০ ছাড়াল
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com