Current Bangladesh Time
শুক্রবার মে ২৯, ২০২০ ৯:২৫ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » দৌলতখান, ভোলা » চরফ্যাশনে মৎস্য খামারের দখলকে কেন্দ্র করে হামলার অভিযোগ
১৬ মে ২০২০ শনিবার ৫:৩৬:৩৪ অপরাহ্ন
Print this E-mail this

চরফ্যাশনে মৎস্য খামারের দখলকে কেন্দ্র করে হামলার অভিযোগ


এ আর সোয়েব চৌধুরী,চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।

ভোলার চরফ্যাশনে মাছের পুকুরকে কেন্দ্র করে প্রতিপক্ষের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। উপজেলা আসলামপুর ইউনিয়নের খতেজাবাগ গ্রামের ৫নং ওয়ার্ডের অবদুল মন্নান হাওলাদারের ছেলে মো. ইমরান হাওলাদারের উপর একই বাড়ির তার ছোট ভাই মো. সোহাগ হাওলাদার,জাবেদ হাওলাদার ও বড় ভাই মো. রিপনসহ ৭থেকে ৮জন মিলে হামলা করেন বলে জানান চিকিৎসাধীন ওই ভুক্তভোগী।

গতকাল (১৫মে) শুক্রবার সকাল ১০টায় সোইয়াল বাড়ির দক্ষিন পার্শ্বে পুকুরের পাড়ে এ হামলার ঘটনা ঘটে। এঘঠনায় অভিযোগকারী ইমরান হাওলাদার বলেন, ভূইয়ারহাট বাজার সংলগ্ন সোইয়াল বাড়ির সংলগ্ন আমার পৈত্রিক সূত্রে প্রাপ্ত জমির সামনে খাস প্রায় ১৬ শতাংশ জমি ঘিরে পুকুরটি অবস্থিত। আমি ওই পুকুরটি দির্ঘ ১৬ বছর যাবত ভোগদখল করে আসছি। এবং ওই পুকুরে মাছ চাষ করছি। তবে পুকুরটির মালিকানা দাবিকারি মো. হারুন হাওলাদারের সাথে পুকুরটি নিয়ে আমার সাথে একটি মামলা চলমান রয়েছে।

গতকাল শুক্রবার সকাল ১০টার সময় আমি আমার ভোগদখলকৃত ওই পুকুরে মাছের খাবার দিতে গেলে সোহাগ এসে আমাকে ক্ষুব্ধ ভাষায় গালাগাল করে হুমকি দিয়ে বলে “তোকে না এ পুকুরের পাড়ে আসতে না বলছি ? একথা বলেই পূর্বপরিকল্পিতভাবে ওঁত পেতে থাকা জাবেদ,রিপনসহ ৭থেকে ৮জন মিলে লোহার রড,দা ছেনি ও লাঠিসোটা দিয়ে আমাকে এলোপাথারিভাবে বেধরক মারধর করে। এসময় তারা আমার বাঁ হাত ভেঙ্গে দিয়ে শড়িরের বিভিন্ন স্থানে মারধর ও ফুলা জখম করে। পরে আমার স্বজনরা খবর পেয়ে স্থানিয় প্রতিবেশিরাসহ আমাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

হামলার অভিযোগ অস্বিকার করে সোহাগ বলেন, তার সাথে আমাদের কোন হামলার ঘটনা ঘটেনি তবে একটু হাতাতি হয়েছে। বিষয়টি আমরা স্থানিয় গণ্যমাণ্য ব্যক্তিদের মাধ্যমে উভয় পক্ষের ফয়সালার জন্য জানিয়েছি। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফিন জানান, মারামারির ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে পুলিশ তদন্ত করে ব্যবস্থা নিবে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
টানা বৃষ্টিতে বরিশাল-ঝালকাঠিতে জলাবদ্ধতা
বিএনপি রাজনৈতিক আইসোলেশনে ছিল এবং আছে : কাদের
ইউনাইটেড হাসপাতালে আগুন: পাঁচ করোনা রোগী নিহত
ছুটি বাড়ছে না, তবে গণপরিবহন ও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ
বরিশাল বিভাগে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা ৪০০ ছাড়াল
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com