Current Bangladesh Time
শনিবার এপ্রিল ২০, ২০২৪ ১১:০৩ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » চরফ্যাশন, ভোলা » চরফ্যাশনে জমি থেকে উচ্ছেদের ষড়যন্ত্রে হামলা
২০ মে ২০২০ বুধবার ৩:৪৮:১৫ অপরাহ্ন
Print this E-mail this

চরফ্যাশনে জমি থেকে উচ্ছেদের ষড়যন্ত্রে হামলা


এআর সোহেব, ভোলাচরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।

ভোলার চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়নের ওমরাহবাজ গ্রামের পারভিন (২৩) নামের এক নারীকে বসত বাড়ি থেকে উচ্ছেদ করার ষড়যন্ত্র করে প্রতিপক্ষ ইব্রাহীম লাহারী গংদের বিরুদ্ধে হামলার অভিযোগ করেন চিকিৎসাধীন ওই ভুক্তভোগী।

আহত পারভীন বেগম চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার সকালে তিনি এ প্রতিবেদককে অভিযোগ করে বলেন, আমাদের জাহানপুর ওমরাহবাজ ৩নং ওয়ার্ডের বসত বাড়ি থেকে উচ্ছেদ করার জন্য একই এলাকার ইব্রাহীম লাহারী তার দুই ছেলে ইউনুস ও ইয়াকুব এবং তাদের অন্যান্য স্বজন নসু ব্যাপারী,আবুল হোসেন এবং তাজ উদ্দিনসহ আরও ৫ থেকে ৬জন মিলে বিভিন্ন অত্যাচার ও জোর জুলুম করে বাড়ির গাছ গাছালী কেটে নেয়।

আমরা বাধা দিয়ে বিষয়টি স্থানিয় গন্যমান্য ব্যক্তিবর্গকে জানালে স্থানিয় শালিশ ফয়সালাকে উপেক্ষা করে বিভিন্নভাবে হুমকি ধামকি দেয়। এবং গত ১১মে সোমবার সকাল ১১টার সময় আমাদের বাড়ি থেকে জোর করে জাহানপুর ৩নং ওয়ার্ডের বসতঘর থেকে উচ্ছেদের চেষ্টা করে এসময় আমরা তাদের বাধা দিলে ইব্রাহীম লাহারী ও তার দুই ছেলে ইউনুস ও ইয়াকুবসহ অন্যান্য ব্যক্তিরা দা ছেনি ও লাঠিসোটা দিয়ে আমকে ও আমার মা রেহানা গেমকে এলোপাথারি মারধর করে রক্তাক্ত ফুলা জখম ও চোখে মুখে লাঠি দিয়ে আঘাত করে।

এসময় তারা আমাদের স্বর্ণালঙ্কারসহ ঘরে থাকা টাকা পয়শা নিয়ে যায় এবং ঘরের আসবাসপত্র ভাংচুরসহ তছনছ করে দিয়ে যায়। পরে আমাদের স্বজনরাসহ স্থানিয়রা আমাদেও উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লোক্সে চিকিৎসার জন্য ভর্তি করায়।

হামলার অভিযোগ অস্বিকার করে ইব্রাহীম লাহারীর ছেলে ইউনুস বলেন, রেহানা বেগমের পিতা কালিমুল্লাহ দিয়ারা খতিয়ান অনুযায়ি এক একর ৭৬ শতাংশ জমি বিক্রি করেন। তারা এই জমি সংলগ্ন খালের পাড়ে আমাদের ওয়ারিসদের কাছ থেকে ৪ শতাংশ জমি ক্রয় করে বসত বাড়িসহ ভোগ দখল করতেছে প্রায় ২০ শতাংশ।

রেহানা বেগমরা এ বেশি জমি ভোগ দখলসহ বিভিন্ন গাছগাছরা কেটে ফেলায় তাদের সাথে আমাদে বাকবিতÐা হয়েছে। এছাড়াও বিগত বছর থেকে রেহানা বেগমসহ তার স্বামী এবং তার ছেলে মেয়েরা আমাদের বিরুদ্ধে নানা রকমের হয়রানি মূলক মামলা মকদ্দমা করে আসছে। এ বিষয়ে শশিভূষণ থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, রেহানা বেগমের অভিযোগে তার মেয়ে পারভিন বেগমকে নিয়ে থানায় আসার জন্য বলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দোষি ব্যাক্তিকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
৪১.৫ ডিগ্রিতে থার্মোমিটারের পারদ, তাপমাত্রা আরও বাড়তে পারে
কৃষক লীগ নেতাদের গণভবনে উৎপাদিত শাক-সবজি উপহার শেখ হাসিনার
জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন
বোতলজাত সয়াবিনের লিটারে দাম বাড়ল ৪ টাকা
ঝালকাঠির দুর্ঘটনায় নিহতদের পরিবার ৫ লাখ এবং আহতদের ৩ লাখ  ও ১ লাখ টাকা আর্থিক সহায়তা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com