AmaderBarisal.com Logo

মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ফোন


আমাদেরবরিশাল.কম

২২ মে ২০২০ শুক্রবার ৭:০৫:২৩ অপরাহ্ন

আমাদের বরিশাল প্রতিবেদক।

ঘূর্ণিঝড় আম্পানে ভয়াবহ ক্ষতি হয়েছে ভারতের পশ্চিমবঙ্গে। ক্ষয়-ক্ষতির ব্যাপারে খোঁজ-খবর নিতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে টেলিফোন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শুক্রবার (২২ মে) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মমতা ব্যানার্জির এ ফোনালাপ হয়। এ সময় ফোনে ক্ষয়ক্ষতি নিয়ে মমতা ব্যানার্জিকে সহমর্মিতা জানান শেখ হাসিনা। এ ফোনালাপের বিষয়টি সময় সংবাদকে নিশ্চিত করেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং।

এদিকে, সুপার সাইক্লোন আম্পানের আঘাতে কলকাতায় ৮০ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন রাজ্যটির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার (২১ মে) তিনি এ তথ্য জানান।

নিহতদের মধ্যে কলকাতায় ১৯ জন এবং কলকাতার বাইরের বিভিন্ন জেলায় ৬১ জনের প্রাণহানি ঘটেছে।  প্রাথমিক হিসেবে, আম্পান পশ্চিমবঙ্গের ৪০০ কিলোমিটার এলাকা জুড়ে তাণ্ডব চালিয়েছে। সুপার সাইক্লোন আম্পানে পশ্চিমবঙ্গের সাত-আটটি জেলা খুবই ক্ষতিগ্রস্ত, আরও চার-পাঁচটি জেলা বিপর্যস্ত হয়েছে বলে জানা গেছে।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।