AmaderBarisal.com Logo

বরিশালে আরও ৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত


আমাদেরবরিশাল.কম

২৩ মে ২০২০ শনিবার ১:১৬:৫৬ পূর্বাহ্ন

মেডিকেল প্রতিবেদক।

গত ২৪ ঘন্টায় বরিশালে ৬ পুলিশ সদস্য ও ১ নার্সসহ বিভাগে ২৩ জন করোনা রোগে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত পুলিশ সদস্যদের মধ্যে ৪জন বরিশাল মেট্রোপলিটনে এবং দুইজন জেলা পুলিশে কর্মরত।

আজ রাতে শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এ নিয়ে বরিশাল জেলায় ৩৩ পুলিশ সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও জেলার মোট ৮ নার্স করোনায় আক্রান্ত হয়েছেন। সব মিলিয়ে বিভাগে আক্রান্ত হয়েছেন ৩৩১ জন। এর মধ্যে সুস্থ হয়েছে ১১৪ জন ও মারা গেছেন ৭ জন।

জানাগেছে, গত ২৪ ঘন্টায় মেট্রো এলাকার পুলিশ সদস্যসহ মোট ৩৩ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া পুলিশ পরিবারেরও তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ১১ মে পুলিশ কর্মকর্তার গাড়ী চালক কনস্টেবল আক্রান্ত হওয়ার পর থেকেই একে একে ৩৩ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৭ জনকে ঢাকাস্থ রাজারবাগ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীরা বরিশাল পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে আজ শুক্রবার করোনা পরীক্ষার রিপোর্টে ৩০ বছর বয়সী শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের এক নার্স করোনায় পজেটিভ পাওয়া গেছে।

এদিকে বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান জানান, গত ২৪ ঘন্টায় বরিশাল জেলায় ১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় আক্রান্ত হয়েছেন ১৩৭ জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ৪১ জন ও মারা গেছেন ১ জন। আজ আক্রান্ত হওয়া ব্যক্তিদের মধ্যে পুলিশ ও নার্স বাদে বটতলা ও সদর রোড এলাকার একজন করে মোট দুইজন

বরিশাল স্বাস্থ্য বিভাগীয় পরিচালক ডা. বাসুদেব দাস জানান, গত ২৪ ঘন্টায় বরিশাল বিভাগে ২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত বিভাগে আক্রান্ত হয়েছেন ৩৩১ জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ১১৪ জন ও মারা গেছেন ৭ জন।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।