Current Bangladesh Time
মঙ্গলবার জুলাই ২৯, ২০১৪ ৮:৪৪ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বিনোদন » আজ প্রভা’র বিবাহোত্তর সংবর্ধনা
১২ জুলাই ২০১২ বৃহস্পতিবার ১১:৫১:৩৩ পূর্বাহ্ন
Print this E-mail this

আজ প্রভা’র বিবাহোত্তর সংবর্ধনা


প্রভা শান্ত

স্বামী মাহমুদ শান্ত’র সাথে সাদিয়া জাহান প্রভা

বিনোদন ডেস্ক :: আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা আর মাহমুদ শান্তর বিবাহোত্তর সংবর্ধনা আজ ১২ই জুলাই সন্ধ্যায় রাজধানীর আর্মি গলফ ক্লাবে অনুষ্ঠিত হবে। দুই পরিবারের যৌথ আয়োজনে এই রিসিপশনের আয়োজন করা হয়েছে। এর আগে গত বছর ১৯শে ডিসেম্বর রাতে পরিবারের পছন্দে প্রভা ও শান্তের বিয়ের আকদ হয়েছিল। প্রভাদের মোহাম্মদপুরের বাসায় হওয়া এ আকদ অনুষ্ঠানে ছিলেন কেবল দুই পরিবারের ঘনিষ্ঠজনরা।

রিসিপশন অনুষ্ঠানের নিমন্ত্রণ জানিয়ে প্রভা বলেন, পারিবারিক কারণে তড়িঘড়ি করে আমার আর শান্তর আকদ হয়। কাউকে সেভাবে তখন জানানো সম্ভব হয়নি। এবার আমরা মিডিয়ার সবাইকে নিয়ে যৌথভাবে রিসিপশনের আয়োজন করেছি। আমাদের জন্য দোয়া করবেন।

প্রভার স্বামী মাহমুদ শান্তর গ্রামের বাড়ি বরিশালে। বড় হয়ে উঠেছেন ঢাকার ফুলার রোডে। তার বাবা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা, মা চিকিৎসক। বর্তমানে মাহমুদ শান্ত একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরত আছেন।

উল্লেখ্য, জীবনের অনাকাঙ্ক্ষিত সব ঘটনা এড়িয়ে প্রভা এখন আবার অভিনয়ে ফেরার যারপরনাই চেষ্টা করছেন। তারই অংশ হিসেবে এবার ঘটা করে আয়োজন করছেন বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
ওয়াসিম থেকে যুবরাজ
ছয় মাসের বিশ্রামে মীম
জাজ ছাড়লেন শীষ
শাকিবকে অনন্তর উকিল নোটিশ
মোশাররফ করিমের ‘সেই রকম ঝালখোর’
আমি দুঃখিত: অনন্তকে শাকিব
ছবির প্রচারণা যুক্তরাষ্ট্রে অনন্ত ও বর্ষা
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, নির্বাহী সম্পাদক: সুশান্ত ঘোষ
ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ জিয়াউল হক
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com