Current Bangladesh Time
শুক্রবার জুলাই ১০, ২০২০ ৮:২৩ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বিনোদন » পেপসির বাংলাদেশ ব্র্যান্ড অ্যাম্বাসেডর সালমান খান
১৩ জুন ২০২০ শনিবার ৩:০২:০৫ পূর্বাহ্ন
Print this E-mail this

পেপসির বাংলাদেশ ব্র্যান্ড অ্যাম্বাসেডর সালমান খান


আমাদের বরিশাল অনলাইন ডেস্ক।

কোমল পানীয় পেপসির বাংলাদেশ ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান।

বাণিজ্যিক প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয়েছে।

বলা হয়েছে, তরুণদের প্রিয় কোমল পানীয় ব্র্যান্ড হিসেবে পেপসি সব সময়ই চলমান ট্রেন্ডের দিকে দৃষ্টি দিয়েছে। এই গ্রীষ্মে সালমান খানকে সঙ্গে নিয়ে পেপসি তরুণদের সামনে তুলে ধরবে একটি শব্দ— ‘সোয়াগ’।

পেপসির নতুন ‘প্রতি চুমুকে সোয়াগ’ প্রচারণা বাংলাদেশের আত্মবিশ্বাসী ও প্রেরণাদীপ্ত তরুণদের কথা বিবেচনা করে সাজানো হয়েছে।

আজকের প্রজন্মের প্রাণশক্তি তুলে ধরতেই পেপসির এই উদ্যোগ। তাদের ব্যবহৃত ‘সোয়াগ’ শব্দটি দিয়েই তাদের আত্মসচেতনতা ও জীবনবোধ তুলে ধরা হবে।

পেপসির এই প্রচারণার পাদপ্রদীপে আছেন বলিউড ‘সুলতান’ সালমান খান। তিনি এখন বাংলাদেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। আত্মবিশ্বাসে ভরপুর অতুলনীয় ব্যক্তিত্ব নিয়ে তিনি এসেছেন পেপসির নতুন বিজ্ঞাপনে।

বিজ্ঞাপন ও বাংলাদেশ ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগের প্রসঙ্গে সুপারস্টার সালমান খান বলেন, ‘আমি বাংলাদেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে আসতে পেরে খুবই আনন্দিত। বহু বছর ধরেই বাংলাদেশের মানুষ আমার প্রতি অকৃত্রিম ভালোবাসা দেখিয়ে আসছেন। আমি নিশ্চিত তাদের ভালোবাসা অবিচল রয়েছে। পেপসির সঙ্গে আমার এই নতুন যাত্রায় তা অব্যহত থাকবে।’

পেপসিকো বাংলাদেশের একজন মুখপাত্র বলেন, ‘পেপসি সবসময়ই তারুণ্য নির্ভর ব্র্যান্ড। আমরা পরিবর্তিত সময়ে তরুণ প্রজন্মের ভাবনার দিকে লক্ষ্য রাখি। তাদের সমকালীন চিন্তাচেতনাকে তুলে ধরি।’

‘এই গ্রীষ্মে আমাদের “প্রতি চুমুকে সোয়াগ” প্রচারণায় তরুণদের আত্মবিশ্বাস, দৃঢ় মনোবল তুলে ধরা হয়েছে’ বলে উল্লেখ করেন তিনি।

পেপসিকে বাংলাদেশে দ্রুত প্রসারমান সিএসডি ব্র্যান্ড হিসেবে উল্লেখ করে ট্রান্সকম বেভারেজেস লিমিটেডের একজন মুখপাত্র বলেন, ‘দেশে “প্রতি চুমকে সোয়াগ” প্রচারণাটি আনতে পেরে আমরা উচ্ছ্বসিত। সালমান খানের সঙ্গে আমাদের সংযুক্তি এই গ্রীষ্মে উদযাপন করবো।’

‘এটি একটি নতুন মাইলফলক হয়ে থাকবে,’ বলে যোগ করেন তিনি।


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
আলিয়া আর হৃতিক পেলেন অস্কারের ডাক
ব্যতিক্রমী সাইকেল ভ্রমনে বিভিন্ন এলাকার লোকেশন পরিদর্শন রাজাপুর ঘুরে গেলেন জরপ্রিয় অভিনেতা ম ম মোর্শেদ, নাট্য নির্মানের পরিকল্পনা
‘ব্যাটম্যান’ পরিচালক জোল শুমাখার আর নেই
স্ত্রী মুন্নিসহ করোনায় আক্রান্ত গানবাংলার তাপস
পেপসির বাংলাদেশ ব্র্যান্ড অ্যাম্বাসেডর সালমান খান
গোপন তথ্য ফাঁস অমিতাভ-জয়ার
৭ জুন সম্প্রচারে আসছে ইন্টারএশিয়া টেলিভিশন
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com