AmaderBarisal.com Logo

বরিশাল থেকে নিখোঁজ মাদ্রাসাছাত্রীকে চাঁপাইনবাবগঞ্জ থেকে উদ্ধার


আমাদেরবরিশাল.কম

৩০ জুন ২০২০ মঙ্গলবার ১:১৩:০৮ অপরাহ্ন

বিশেষ প্রতিবেদকঃ

বরিশাল থেকে নিখোঁজের ২৩ দিন পর এক মাদ্রাসাছাত্রীকে চাঁপাইনবাবগঞ্জ থেকে উদ্ধার করেছেন র‌্যাব-৫-এর সদস্যরা। সোমবার (২৯ জুন) সন্ধ্যায় জেলার নাচোল উপজেলার হাট রাজবাড়ী এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫-এর কোম্পানি কমান্ডার আজমল হোসেন।

আজমল হোসেন বলেন, ‘গত ৬ জুন বরিশাল থেকে নিখোঁজ হয় নাবালিকা ওই মাদ্রাসা শিক্ষার্থী। এরপর গত ২৬ জুন বরিশালের বানারিপাড়া পুলিশ স্টেশন থেকে সংবাদ প্রাপ্তির পর অনুসন্ধান শুরু করে তাকে উদ্ধার করে র‌্যাব।’

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ছাত্রী জানায়, মাসুদ রানা নামে একজন ব্যক্তি তাকে ঢাকাসহ বিভিন্নস্থানে বিভিন্ন সময় আটকে রাখে। তবে চাঁপাইনবাবগঞ্জে কীভাবে আসে এ বিষয়ে সে কিছুই জানাতে পারেনি। প্রকৃত ঘটনা অনুসন্ধানে তাকে আরও জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।