AmaderBarisal.com Logo

বরিশাল নগরীর ঔষধের দোকান থেকে নকল স্যানিটাইজার জব্দ,জরিমানা


আমাদেরবরিশাল.কম

৩০ জুন ২০২০ মঙ্গলবার ৬:২৮:২২ অপরাহ্ন

নগর প্রতিবেদকঃ

বরিশালে ওষুধের দোকানে অভিযান চালিয়ে প্রায় ২ লাখ টাকা মূল্যের নকল ওষুধ এবং হ্যান্ড স্যানিটাইজার উদ্ধার করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৪টি দোকান থেকে ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে নগরীর কাঠপট্টি রোডে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত এই অভিযান পরিচালনা করে। অভিযানে ওষুধ প্রশাসন ও র‌্যাব সহায়তা করে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান জানান, নকল ওষুধ ও হ্যান্ড স্যানিটাইজারসহ করোনা সুরক্ষা সামগ্রীতে ছেয়ে গেছে নগরী।

নিয়মিত অভিযানের অংশ হিসেবে দুপুরে কাঠপট্টির ৪টি ফার্মেসিতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ নকল ওষুধ এবং হ্যান্ড স্যানিটাইজার উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ২ লাখ টাকা। একই সময় ওকল ওষুধ বিক্রির দায়ে ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এধরনের অভিযান চলবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।