AmaderBarisal.com Logo

মঠবাড়িয়ায় র‌্যাবের অভিযানে ধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার


আমাদেরবরিশাল.কম

১১ জুলাই ২০২০ শনিবার ১২:৫৮:২৮ পূর্বাহ্ন

পিরোজপুর জেলা প্রতিনিধিঃ

পিরোজপুরের মঠবাড়িয়া থেকে ধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। গতকাল শুক্রবার মঠবাড়িয়া থানার দাউদখালির নতুন বাজার সংলগ্ন এলাকা থেকে তাােদর গ্রেপ্ততার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন মোঃ সালাম গাজী (৪৫) এবং মোঃ সাইফুদ্দীন কাজী (৩১)। তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

গতকাল গণমাধ্যমে প্রেরিত খবর বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর উল্লিখিত আসামিরা বাদী এবং তার পরিবারকে বিভিন্নভাবে ভয় দেখিয়ে আসছিলেন। এরই ধারাবাহিকতায় গত ২২ জুন গভীর রাতে বাদীর রান্নাঘরে অগ্নিসংযোগ করেন সালাম এবং সাইফুদ্দিন। এর পরপরই তারা আত্মগোপন করেন।

শুক্রবার র‌্যাব-৮ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে দাউদখালি এলাকায় অভিযান চালিয়ে আসামিদেরকে গ্রেফতারপূর্বক মঠবাড়িয়া থানায় হস্তান্তর করেছে।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।