AmaderBarisal.com Logo

ভোলায় সাপের কামড়ে এক যুবকের মৃত্যু


আমাদেরবরিশাল.কম

১১ জুলাই ২০২০ শনিবার ১১:৩৩:৪০ পূর্বাহ্ন

অচিন্ত্য মজুমদার, ভোলা।।

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশায় সাপের কামড়ে মোঃ তাজউদ্দীন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে ভোলা সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত তাজউদ্দীন পশ্চিম ইলিশা ইউনিয়নের ১নং ওয়ার্ডের আবু মাঝি বাড়ির বাসিন্দা মোতালেব খানের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত ৮টার দিকে তাজউদ্দীন পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া এলাকার একটি জলাধারে জাল নিয়ে মাছ ধরতে নামে। এসময় তাকে সাপে কামড় দিলে তিনি অসুস্থ হয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিলে পরিবারের সদস্যরা প্রথমে ওঁঝা ডেকে আনে। প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে ওঁঝারা তাজউদ্দিনকে সুস্থ্য করতে ব্যর্থ হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় তাজউদ্দীনকে ভোলা সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পশ্চিম ইলিশা ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের মেম্বার মো: আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।