Current Bangladesh Time
বৃহস্পতিবার আগস্ট ১৩, ২০২০ ৩:৪১ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, বরিশাল সদর » শেবাচিমে করোনা আক্রান্ত হয়ে নবজাতকের মৃত্যু
১২ জুলাই ২০২০ রবিবার ৫:৩০:০৩ অপরাহ্ন
Print this E-mail this

শেবাচিমে করোনা আক্রান্ত হয়ে নবজাতকের মৃত্যু


নিজস্ব প্রতিবেদকঃ

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ২৪ দিন বয়সী এক শিশু মৃত্যুবরণ করেছেন। ওই শিশুটি করোনা আক্রান্ত ছিলেন বলে জানিয়েছেন শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ এস এম মনিরুজ্জামান। তিনি জানিয়েছেন, স্বাস্থ্যবিধি মেনেই ওই শিশুটির দাফন সম্পন্ন করা হবে।

আজ রোববার সকাল ১০টা ১০মিনিটে শিরিন নামের ওই শিশুটি মৃত্যুবরণ করেন। সে বরিশাল নগরীর ২১নং ওয়ার্ডের বাসিন্দা গোলাম হোসেনের সন্তান। শনিবার রাত ১২টা ৫০মিনিটে তাকে ভর্তি করা হয়েছিল।

এছাড়াও এই হাসপাতালে এ পর্যন্ত ১৩১ জন মারা গেছেন। এর মধ্যে পজেটিভ এসেছে ৫১ জন বলে জানিয়েছেন শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

তাছাড়া আজ সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান গৌরনদী উপজেলার করম আলীর ছেলে কদল আলী (৬৫)। শনিবার রাত ৩টা ৫৫ মিনিটে আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

এছাড়া ঝালকাঠির রাজাপুরের বাসিন্দা নুরুল ইসলামের স্ত্রী সুফিয়া বেগম (৬৫) সকাল ৭টায় মারা যান। শনিবার রাত ১২টা ৪৫মিনিটে করোনা উপসর্গ নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার নমুনা ল্যাবে পাঠানো হয়েছে।

শনিবার রাত পৌনে একটায় মারা যান আব্দুল গনি হাওলাদার (৭০)। তার নমুনা পরীক্ষায় নেগেটিভ আসে। একইদিন বিকেল ৫টায় মারা যান বৃদ্ধ সন্তোষ কুমার রায় (৬৮)। তিনি বরিশালের উজিরপুর উপজেলার পূর্ব সাতলা গ্রামের রশিক রায়ের ছেলে। তাকে ১১ জুলাই বিকেলে হাসপাতালে ভর্তি করা হয়। তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

করোনায় আক্রান্ত বৃদ্ধ সিদ্দিক আলী (৮০) বিকেল ৪টায় মারা যান। তিনি বরিশাল নগরীর সাগরদী এলাকার আনিস উদ্দিনের স্ত্রী। তাকে ৪ জুলাই বিকেল ৪টায় ভর্তি করা হয়। বেলা ১১টা ৫৫ মিনিটে মারা যান করোনায় আক্রান্ত লুৎফর রহমান (৬৫)। তিনি ঝালকাঠির নলছিটি উপজেলার মো. আইজউদ্দিনের ছেলে।

তাকে ২৮ জুন বিকেল ৫টা ৫০মিনিটে ভর্তি করা হয়। সকাল ৮টা ২০মিনিটে করোনায় আক্রান্ত বৃদ্ধা সূর্য্য বানু (৮৬) মারা যান। তিনি পটুয়াখালীর খেপুপাড়া উপজেলার মো. আশ্রাবের স্ত্রী। তাকে ৭ জুলাই রাত ১০টা ৪০মিনিটে ভর্তি করা হয়। 

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল নগরে ডিবি পুলিশের ‘ব্লক রেইড’
যেকোন দুর্যোগে বাংলাদেশের পাশে থাকবে ভারত: রীভা গাঙ্গুলি
বেপরোয়া আন্তঃজেলা-দূরপাল্লার বাস! স্বাস্থ্যবিধি মানার নেই কোন সদিচ্ছা
সিলেটে আটক জঙ্গির বাসায় মিলল শক্তিশালী বোমা, আরেকটি বাসায় চলছে অভিযান
বিশ্বে প্রথম করোনার ভ্যাকসিন অনুমোদন দিল রাশিয়া
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com