Current Bangladesh Time
শনিবার আগস্ট ১৫, ২০২০ ৮:৩৫ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, বরিশাল সদর » ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের তিন নারী সদস্য প্রেফতার
১২ জুলাই ২০২০ রবিবার ৬:০৩:১৬ অপরাহ্ন
Print this E-mail this

ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের তিন নারী সদস্য প্রেফতার


নগর প্রতিবেদকঃ

প্রতারণার মাধ্যমে ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেয়ার ঘটনায় প্রতারক চক্রের তিন নারী সদস্যকে আটক করেছে বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানা পুলিশ।

রোববার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম।

আটক মাহিনুর বেগম বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ লামছড়ি এলাকার বাসিন্দা। কিন্তু তিনি নগরীর ভাটিখানা এলাকার কবির মঞ্জিলের ভাড়া করা ফ্লাটে অপর আটককৃতদের নিয়ে বসবাস করতেন।

তারা হচ্ছেন, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নলুয়া এলাকার বাসিন্দা স্বর্ণা হাওলাদার এবং বরিশাল নগরীর ভাটিখানার বাসিন্দা ফেরদৌসি আক্তার রুমা।

সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার জানান, গত ১০ জুলাই নগরীর ভাটিখানা এলাকার বাসিন্দা ফল ব্যবসায়ী হাসান খানের নিকট থেকে মাহিনুর ১ কেজি আম ক্রয় করে। ফল ক্রয়ের পরে ওই নারী হাসান খানকে ফোনে জানায় তার ক্রয়কৃত আম পঁচা এবং তার আরো তিন কেজি আমের প্রয়োজন। এরপর ওই নারী তিন কেজি আম ক্রয় করেন এবং টাকা না থাকার কথা না জানিয়ে ফল ব্যবসায়ীকে বাসায় নিয়ে যান।

এরপর পরস্পর যোগসাজশে মাহিনুর তার ফ্লাটের অপর বাসিন্দা এবং সহযোগী স্বর্ণা হালদার ও ফেরদৌসি আক্তার রুমা ফল ব্যবসায়ী হাসানকে ফাঁদে ফেলে। তারা বরিশাল সদর উপজেলার চরমোনাই এলাকার চরহোগলা গ্রামের নাদিম হাওলাদার নামে এক যুবকের সহায়তায় মোবাইলে ব্যবসায়ীর অশালীন ছবি ধারণ করে তাকে জিম্মি করে।

পরবর্তীতে তার কাছে চক্রটি ২ লাখ টাকা দাবি করে। অন্যথায় অশালীন ছবি ও ভিডিও প্রকাশের ভয় দেখায়। এর প্রেক্ষিতে ব্যবসায়ী ১১ হাজার দিয়ে জিম্মিদশা থেকে মুক্তি পায়। বিষয়টি থানা পুলিশ জানতে পারলে কৌশলে অভিযান চালিয়ে তিন নারীকে আটক করে এবং নাদিম পালিয়ে যায়।

উপ-পুলিশ কমিশনার খায়রুল আলম বলেন, এরা একটি চক্র। আরো অনেকের সাথে এর আগেও এরকম করার বিষয়টি প্রাথমিকভাবে জিজ্ঞাসাবদে স্বীকার করেছে। তাদের সাথে যারা যারা জড়িত রয়েছে সকলকে আইনের আওতায় আনার কার্যক্রম অব্যাহত রয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) জাকারিয়া রহমান জিকু, সহকারি পুলিশ কমিশনার আব্দুল হালিম, কাউনিয়া থানার ওসি আজিমুল করিম, ওসি (অপারেশন) হিরন্ময় সরকার, ওসি (তদন্ত) সগির হোসেনসহ অন্যান্যরা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
মুজিবাদর্শ ও শোক গাঁথা
আজ জাতীয় শোক দিবস
৩১ আগস্ট থেকে চালু বরিশাল বঙ্গবন্ধু অডিটোরিয়াম
রক্তাক্ত পঁচাত্তর: ইসলামিক রিপাবলিক অব বাংলাদেশ!
মানুষের জন্য সাধ্যের সবটুকু উজাড় করে দেব: প্রধানমন্ত্রী
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com