AmaderBarisal.com Logo

মেহেন্দিগঞ্জের জুয়েলার্স থেকে স্বর্ণ চুরি, চোরচক্রের ৩ সদস্য নথুল্লাবাদ বাসস্টান্ড থেকে আটক


আমাদেরবরিশাল.কম

২১ জুলাই ২০২০ মঙ্গলবার ৪:৪৮:২৬ অপরাহ্ন

মেহেন্দিগঞ্জ প্রতিনিধিঃ

মেহেন্দিগঞ্জের পাতারহাট বন্দরের স্কুল রোডে অবস্থিত বন্ধন জুয়েলার্স থেকে প্রায় ৩০ ভরি স্বর্ণ চুরি করে পালানোর সময় বরিশাল নতুল্লাবাদ বাস স্টান্ড থেকে আন্তঃজেলা স্বর্ণ চোরচক্রের ৩ সদস্যকে স্থানীয়দের সহায়তায় বিমান বন্দর থানা পুলিশ আটক করেন।

বর্তমানে মেহেন্দিগঞ্জ থানায় তাদের জিজ্ঞাসাবাদ চলছে। বন্ধন জুয়েলার্সের মালিক মাসুম বিল্লাহ জানান, গতকাল সোমবার সকাল সাড়ে ১১টার সময় প্রথমে বোরকা পরিহিত দুজন মহিলা চেইন কেনার কথা বলে তার প্রতিষ্ঠানে আসেন।

এর কিছুক্ষণ পরে আরো ২ জন মহিলা আসেন নুপুর কিনতে। সুযোগ বুঝে এদেরই একজন কাউন্টারে নিচে রাখা চেইনের পুরো বক্স হাতিয়ে নেয় এবং সবাই সটকে পরে।

খোঁজ খবর নিয়ে জানতে পারেন, এরা রিজার্ভ স্পীডবোট নিয়ে মেহেন্দিগঞ্জ থেকে বরিশাল যাচ্ছে। তাৎক্ষণিক লোক পাঠিয়ে বরিশাল নতুল্লাবাদ বাস স্টান্ড থেকে প্রাইভেট কারে করে ঢাকা পালানোর পূর্ব মুহুর্তে চোরচক্রের ৩ সদস্যকে আটক করতে পারলেও শিল্পী নামের একজন স্বর্ন নিয়ে পালিয়ে যায়।

গত রাতে আটককৃতদের বরিশাল বিমান বন্দর থানা থেকে মেহেন্দিগঞ্জ থানায় নিয়ে আসা হয়। বন্ধন জুয়েলার্স মালিক মাসুম বিল্লাহ বাদী হয়ে মঙ্গলবার মেহেন্দিগঞ্জ থানায় একটি মামলা রুজু করেন।

এ ব্যাপারে মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবিদুর রহমান জানান, “আটককৃতদের জিজ্ঞাবাদে অনেক তথ্য বেড়িয়ে আসছে কিন্তু তদন্তের স্বার্থে এই মুহুর্তে তা প্রকাশ করা যাবেনা।পলাতক শিল্পীকে ধরতে আইন শৃঙখলা বাহিনী তৎপরতা আছে।”



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।