AmaderBarisal.com Logo

১৫ আগস্ট নিয়ে সিনেমা, বেবী মওদুদের চরিত্রে নাবিলা


আমাদেরবরিশাল.কম

২২ জুলাই ২০২০ বুধবার ১২:২৬:৫৬ পূর্বাহ্ন

বিনোদন ডেস্কঃ

নাবিলা বেবী মওদুদ

১৯৭৫ সালের ১৫ আগস্টের ভয়াল কালরাত ও পরের দিনের ঘটনা নিয়ে তৈরি হচ্ছে ‘১৯৭৫- অ্যান আনটোল্ড স্টোরি’ নামের সিনেমা।  

এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠজন ও জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য বেবী মওদুদের চরিত্রে অভিনয় করছেন ‘আয়নাবাজি’খ্যাত তারকা মাসুমা রহমান নাবিলা।

সিনেমাটি প্রযোজনার পাশাপাশি পরিচালনা করছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। পরিচালনায় তাকে সহযোগিতা করছেন নির্মাতা শামীম আহমেদ রনি।  
 
সোমবার (২০ জুলাই) এফডিসির ১ নম্বর ফ্লোরে ‘১৯৭৫- অ্যান আনটোল্ড স্টোরি’র শুটিংয়ে অংশ নেন নাবিলা।  

গত ১০ জুলাই থেকে শুরু হয় সিনেমাটির শুটিং।  এতে বেবী মওদুদের চরিত্রে অভিনয় প্রসঙ্গে নাবিলা জানান, চরিত্রটিতে অভিনয় করাটা তার জন্য গর্বের।  

জানা গেছে, ‘১৯৭৫- অ্যান আনটোল্ড স্টোরি’ সিনেমাটি নির্মিত হচ্ছে ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো রাতের ঘটনায়। এতে খন্দকার মোশতাক আহমেদের চরিত্রে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম। এছাড়াও এতে আছেন তৌকীর আহমেদ।  

সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। এরই মধ্যে ইমন সাহার সুর-সংগীতে সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।