AmaderBarisal.com Logo

রাজাপুরে কায়েদ ছাহেব হুজুরের মেয়ের ঘরে ডাকাতি, জামাতা রাজাপুরী হুজুরকে মারধর, ৩ দরজা ভেঙে কোরবানির গরু কেনার ৫ লাখ টাকা নেয়ার চেষ্টা


আমাদেরবরিশাল.কম

২৮ জুলাই ২০২০ মঙ্গলবার ৮:৫১:৫২ অপরাহ্ন

রহিম রেজা, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরের পশ্চিম চাড়াখালি আজিজিয়া আলিম মাদ্রাসার পেছনের মোল­া
বাড়িতে ডাকাতে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে কায়েদ ছাহেব হুজুরের মেয়ের ঘরের এ ঘটনায় কায়েদ ছাহেব হুজুরের জামাতা আলহাজ্ব হযরত মাওলানা মুজাম্মেলুল হক রাজাপুরী হুজুরকে ডাকাতরা মারধর করে আহত করেছে।

মঙ্গলবার দুপুরে রাজাপুর সাংবাদিক ক্লাবের সভাপতি সাংবাদিক রহিম রেজা সরেজমিনে
ওই বাড়িতে গেলে মুজাম্মেলুল হক রাজাপুরী হুজুরের ছেলে পশ্চিম চাড়াখালি আজিজিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোঃ সাইফুল হক জানান, রাত সোয়া ২ টার পর ভবনের প্রবেশের মূল দরজা সংলগ্ন ডান পাশের দরজার ছিটকানী ভেঙে ৫ জনের অধিক ডাকাত দল ভেতরে প্রবেশ করে মুজাম্মেলুল হক রাজাপুরী হুজুরের কক্ষের দরজারে ছিটকানী ভেঙে প্রবেশ করলে ডাকাতদের বাধা দেয়ার চেষ্টা করলে মুজাম্মেলুল হক রাজাপুরী হুজুরের মুখে গামছা ডুকিয়ে তাকে মারধর ও হাত-পা বেধে ফেলার চেষ্টার সময় তিনি চিৎকার শুরু করেন।

একই সময় ভবনের বাম পাশের কক্ষটিরও দরজা ভেঙে রুমের লোকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে ফেলে। বেধে ফেলার চেষ্টার সময় হঠাৎ মুজাম্মেলুল হক রাজাপুরী হুজুর স্বজোরে চিৎকার দিয়ে বলেন তাকে মেরে ফেলা হলো বাচাও; চিৎকার শুনে দ্বিতীয় তলায় ঘুমে থাকা অধ্যক্ষ মোঃ সাইফুল হকের ঘুম ভেঙে যায় এবং তিনিও চিৎকার শুরু করে সাইজ করা কাঠের গুড়ি নিয়ে সিড়ি দিয়ে নিচের দিকে নামা শুরু করে ডাকাত দল পালিয়ে যায়।

ডাকাতদের খবর তাৎক্ষনিক পুলিশকে জানালে রাতেই পুলিশ ঘটনাস্থ পরির্শন করে। অধ্যক্ষ মোঃ সাইফুল হক আরও জানান, প্রতি বছরে ন্যায় এ বছরের পরিবারসহ কয়েক দফার কোরবানির গরু কেনার জন্য ২৭ জুলাই ভান্ডারিয়ার ব্যাংক থেকে প্রায় ৫ লক্ষ টাকা বাড়িতে আছি। এ টাকা লুটকরে নেয়ার জন্য ডাকাতরা হানা দেয়, কিন্তু আল্লাহর রহমতে ডাকাতরা ব্যর্থ হয়।

হযরত কায়েদ ছাহেব হুজুরের ছেলে আলহাজ্ব হযরত মাওলানা খলিলুর রহমান সকালে এ বাড়িতে এসে খোঁজখবর নিয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।