AmaderBarisal.com Logo

মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন


আমাদেরবরিশাল.কম

২৯ জুলাই ২০২০ বুধবার ১:৩০:৪৩ অপরাহ্ন

মঠবাড়িয়া প্রতিনিধিঃ

 পিরোজপুরের মঠবাড়িয়ায় পেশাদার সাংবাদিকদের নিয়ে  মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি-(এম আর ইউ) নামে একটি নতুন সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে।  

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে পৌর শহরের কেএম লতিফ সুপার মার্কেটে মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির (এম আর ইউ) অস্থায়ী কার্যালয়ে উপজেলায় কর্মরত সাংবাদিকদের এক সভায় সংগঠনটির দু’বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠিত হয়।

এ সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, মুক্তিযোদ্ধা ফারুক উজ জামান, মুক্তিযোদ্ধা ও মঠবাড়িয়া কল্যাণ সমিতির সাবেক সভাপতি আনছার উদ্দিন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডি আর ইউ) সাবেক সহ-সভাপতি আজমল হক হেলাল, মঠবাড়িয়া প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাবেক কাউন্সিলর জিল্লুর রহমান, সাংবাদিক মিজানুর রহমান মিজু প্রমুখ।

এতে দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার মঠবাড়িয়া প্রতিনিধি মো. শাহাদাৎ হোসেন খান বাবুকে সভাপতি এবং দৈনিক যায়যায়দিন পত্রিকার মঠবাড়িয়া প্রতিনিধি মোস্তফা কামাল বুলেটকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি আব্দুর রহমান নোমান (দৈনিক আজকাল), সাংগঠনিক এজাজ উদ্দিন চৌধুরী (দৈনিক আমাদের কণ্ঠ), দপ্তর সম্পাদক মাসুদ রানা (দৈনিক বাংলাদেশ বাণী), কার্যনির্বাহী সদস্য জামাল এইচ আকন (দৈনিক আমার সংবাদ), মো. সবুজ (দৈনিক দক্ষিণ অঞ্চল)।

এদিকে নব-গঠিত মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটিকে (এম আর ইউ) স্বাগত জানিয়েছেন মঠবাড়িয়ায় কর্মরত অন্য সাংবাদিকরা।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।