AmaderBarisal.com Logo

ঝালকাঠিতে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু


আমাদেরবরিশাল.কম

২৯ জুলাই ২০২০ বুধবার ৫:৪৩:১০ অপরাহ্ন

ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠিতে চারতলা ভবনে প্লাস্টারের কাজ করার সময় মাচা ভেঙে নিচে পড়ে মোহাম্মদ নুরু (৩৬) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে শহরের মহিলা কলেজের সামনে এ ঘটনা ঘটে। 

নিহতের স্বজনরা জানায়, স্থানীয় মখবুল হোসেন নান্নার চারতলা ভবনের বাইরের অংশে প্লাস্টারের কাজ করছিল রাজমিস্ত্রি মোহাম্মদ নুরুসহ কয়েকজন শ্রমিক। প্লাস্টারের জন্য তৈরি করা মাচা ভেঙে নুরু চারতলা থেকে নিচে পড়ে যায়। গুরুতর অবস্থায় তাকে অন্য শ্রমিকরা উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্য শ্রমিকরা ভেতরের অংশে কাজ করার কারণে বেঁচে যায়। নিহত মোহাম্মদ নুরু ঝালকাঠি শহরতলির বিকনা এলাকার হাফেজ উদ্দিনের ছেলে। 

ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান জানান, মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ময়নাতদন্ত শেষে তার মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান তিনি।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।