Current Bangladesh Time
বৃহস্পতিবার আগস্ট ১৩, ২০২০ ৩:০১ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, সংবাদ শিরোনাম » বরিশালে আরও ১৯ জনের করোনা শনাক্ত, সুস্থ ৩৭
৩১ জুলাই ২০২০ শুক্রবার ১:৩০:২৩ পূর্বাহ্ন
Print this E-mail this

বরিশালে আরও ১৯ জনের করোনা শনাক্ত, সুস্থ ৩৭


ামাদের বরিশাল ডেস্ক রিপোর্টঃ

বরিশাল জেলায় নতুন করে ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ২ হাজার ৪৪৫ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ৩৭ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যার ফলে জেলায় মোট ১ হাজার ৫৬০ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।আজ জেলায় করোনায় মৃত্যু হয়েছে ১ জন।ফলে জেলায় মোট ৪৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে উজিরপুর, মেহেন্দীগঞ্জ, মুলাদী, বাবুগঞ্জ, বাকেরগঞ্জ প্রত্যেক উপজেলার ০১ জন করে ০৫ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত ব্রাউন কম্পাউন্ড ও কাউনিয়া প্রত্যেক এলাকার ০২ জন করে ০৪ জন, কলেজ এভিনিউ, সিএন্ডবি পুল, চাঁদমারি, মুসলিম গোরস্থান রোড, বাংলাবাজার, সাগরদী, আমানতগঞ্জ প্রত্যেক এলাকার ০১ জন করে ০৭ জন, পুলিশে কর্মরত ০১ জন, সদর জেনারেল হাসপাতালের ০১ জন নার্স, সদর উপজেলাধীন কর্ণকাঠি এলাকার ০১ জনসহ মোট ১৯ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ৯৮ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ১৭৭৯ জন, উজিরপুর উপজেলায় ১৩৭ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৯৮ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৪০ জন, হিজলা উপজেলায় ৪৩ জন, বানারীপাড়া উপজেলায় ৫৬ জন, মুলাদী উপজেলায় ৬৩ জন, গৌরনদী উপজেলায় ৭৭ জন, আগৈলঝাড়া উপজেলায় ৫৪ জন করে মোট ২৪৪৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

মুলাদী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ০৬ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি এ জেলার বিভিন্ন পর্যায়ের ০২ জন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ১০ জন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।

শনাক্ত হওয়াদের মধ্যে উজিরপুর উপজেলার ০২ জন স্বাস্থ্য বিভাগের কর্মী, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন নার্সসহ অদ্যাবধি এ জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ৩০৯ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।

বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পরপরই ওই ১৯ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল নগরে ডিবি পুলিশের ‘ব্লক রেইড’
যেকোন দুর্যোগে বাংলাদেশের পাশে থাকবে ভারত: রীভা গাঙ্গুলি
বেপরোয়া আন্তঃজেলা-দূরপাল্লার বাস! স্বাস্থ্যবিধি মানার নেই কোন সদিচ্ছা
সিলেটে আটক জঙ্গির বাসায় মিলল শক্তিশালী বোমা, আরেকটি বাসায় চলছে অভিযান
বিশ্বে প্রথম করোনার ভ্যাকসিন অনুমোদন দিল রাশিয়া
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com