AmaderBarisal.com Logo

ভোলায় এক হাজার অসহায়, দরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার বিতরণ


আমাদেরবরিশাল.কম

৩১ জুলাই ২০২০ শুক্রবার ৮:১৯:২৯ অপরাহ্ন

অচিন্ত্য মজুমদার, ভোলা ।।

করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় প্রধান মন্ত্রীর দেয়া  নির্দেশনা মাঠ পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে ভোলায় ১ হাজার অসহায়, দরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে ঈদবস্ত্র, খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে তজুমদ্দিন উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এসব ঈদ উপহার তুলে দেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। এ সময়  তিনি ব্যক্তিগত অর্থায়নে এসব সহায়তা দেয়ার পাশাপাশি ক্ষুদ্র নৃগোষ্ঠীর শতাধিক শিক্ষার্থীদের উপবৃত্তি হিসেবে নগদ অর্থ প্রদান করেন।  

বিতরণ কালে এমপি শাওন বলেন,  করোনা দূর্যোগ মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল শ্রেনী পেশার মানুষকে সুরক্ষিত রাখার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন । তাই তার নির্দেশ বাস্তবায়নের জন্য সকলকে নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে।  



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।