AmaderBarisal.com Logo

বানারীপাড়ায় পিস্তল গুলি ও ইয়াবা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী ল্যাংটা সোহেলকে গ্রেফতার করেছে র‌্যাব


আমাদেরবরিশাল.কম

৩১ জুলাই ২০২০ শুক্রবার ৮:২৪:০৯ অপরাহ্ন

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥

বরিশালের বানারীপাড়ার শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংটা সোহেলকে(৩৫) পিস্তল,গুলি ও ইয়াবা সহ গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান(র‌্যাব)। ৩০ জুলাই বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে বানারীপাড়া পৌর শহরের ১ নং ওয়ার্ডের বাড়িতে বরিশাল র‌্যাব-৮’র সদস্যরা মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ ও র‌্যাবের তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংটা সোহেলকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে একটি পিস্তল,৩ রাউন্ড গুলি,ম্যাগজিন ও ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ৩১ জুলাই  শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে তাকে বানারীপাড়া থানায় সোপর্দ করে বরিশাল র‌্যাব-৮’র ডিএডি নুর ইসলাম বাদী হয়ে মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

প্রসঙ্গত ল্যাংটা সোহেল দীর্ঘদিন ধরে পৌর শহরের ১ নং ওয়ার্ডের বাড়িতে বসে
ইয়াবা,গাঁজা ও ফেন্সিডিল বিক্রি করে এলাকার যুব সমাজকে নেশাক্ত করে ধ্বংশের দ্বারপ্রান্তে নিয়ে যায়।  বিভিন্ন সময় সে পুলিশের হাতে মাদক সহ গ্রেফতার হলেও কিছুদিন পরে আইনের ফাঁকফোকর দিয়ে জামিনে বের হয়ে আবার মাদক ব্যবসা শুরু করে। গ্রেফতার এড়াতে সে বিভিন্ন গাছে থাকতো বলেও অভিযোগ রয়েছে।

অবশেষে সুচতুর শীর্ষ মাদক ব্যবসায়ী ল্যাংটা সোহেল র‌্যাবের হাতে গ্রেফতার হওয়ায় এলাকাবাসী  স্বস্তি  প্রকাশ করেছে।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।