AmaderBarisal.com Logo

পিরোজপুরে ঘর থেকে শিশুসহ ৩ জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার


আমাদেরবরিশাল.কম

৩১ জুলাই ২০২০ শুক্রবার ৯:৩৭:৩৪ অপরাহ্ন

মঠবাড়িয়া প্রতিনিধিঃ

পিরোজপুরের মঠবাড়িয়ায় একটি ঘর থেকে তিনবছর বয়সী এক শিশুসহ তিমনজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে একই পরিবারের তিনজনের ঝুলন্ত মরদেহগুলো উদ্ধার করে পুলিশ। মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও) মাসুদুজামান বিষয়টি নিশ্চিত করেছেন। 

মৃতরা হলেন উপজেলার ধানী ইউনিয়নের ধানীসাফা গ্রামের মৃত রত্তন আলী হাওলাদারের ছেলে ব্যাটারিচালিত অটোরিকশাচালক মো. আয়নাল হক (৩৫), তার স্ত্রী খুকুমণি (২৫) ও তাদের কন্যা আরছিয়া আক্তার (৩)।

এলাকাবাসীর বরাত দিয়ে ওসি জানান, আয়নাল হক বাড়ির কাছে মোজাম্মেল হাওলাদারের একটি  ঘরে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করতেন। তিনি পেশায় একজন অটোরিকশাচালক। শুক্রবার সকাল ৭টার দিকে প্রতিবেশীরা ঘরের মধ্যে আয়নাল হকের পরিবারের সদস্যদের সাড়া না পেয়ে সেখানে যান। এরপর জানালা দিয়ে তাকিয়ে ঘরের আড়ার সঙ্গে তিনজনের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। 

ধানী সাফা ইউপি চেয়ারম্যান মো. হারুনর রশীদ জানান, খবর পেয়ে থানায় ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে।

তিনি আরো জানান, আয়নাল হকের ঘরের উত্তর পাশে সিঁধ কাটা আছে। সন্দেহ করা হচ্ছে দুর্বৃত্তরা সিঁধ কেটে ঘরে ঢুকে তিনজনকে হত্যা করে মৃতদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে।

মঠবাড়িয়া থানার মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মাসুদুজামান জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে -এটি হত্যা না আত্মহত্যা। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধের কারণেই দুর্বৃত্তরা তিনজনকে হত্যা করে ঝুলিয়ে রাখে।



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।