Current Bangladesh Time
শনিবার সেপ্টেম্বর ২৬, ২০২০ ২:১৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » খেলাধূলা » পণ্য বর্জনের মধ্যেই আইপিএলে চীনা স্পনসর নিয়ে সরব ভারতীয়রা
৩ আগস্ট ২০২০ সোমবার ৬:৪৭:০৮ অপরাহ্ন
Print this E-mail this

পণ্য বর্জনের মধ্যেই আইপিএলে চীনা স্পনসর নিয়ে সরব ভারতীয়রা


ক্রীড়া ডেস্কঃ

লাদাখ সীমান্তে সংঘর্ষের জের ধরে ভারত জুড়ে চলছে চীনের পণ্য বর্জনের ডাক। কিন্তু জনগণের সেই চাওয়াতে মূল্য নেই ভারতীয় ক্রিকেট বোর্ড- বিসিসিআই। তারা জানিয়েছে, সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় আইপিএল টি-টোয়েন্টির ত্রয়োদশ আসরেও স্পনসর থাকছে চীনা কোম্পানি ভিভো।

রোববার (২ আগস্ট) ভিডিও কনফারেন্সে দীর্ঘ বৈঠক শেষে এক বিবৃতিতে এবারের আইপিএল আসরের চূড়ান্ত দিনক্ষণ জানিয়ে দেয় বিসিসিআই।

তাতে বলা হয়, ১৯ সেপ্টেম্বর শনিবার থেকে সংযুক্ত আরব আমিরাতের মাঠে আইপিএল-২০২০ এর বল মাঠে গড়াবে। ১০ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে ৫৩ দিনের টুর্নামেন্ট।

গভর্নিং কাউন্সিলের বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, এবারের টুর্নামেন্টে পুরোনো সব স্পনসরই থাকছে। অর্থাৎ চীনা মোবাইল ফোন উৎপাদনকারী প্রতিষ্ঠান ভিভোই এ বছর আইপিএলের স্পনসর হিসেবে থাকবে।

এমন খবরে সামাজিক যোগাযোগমাধ্যমে ফোঁসে উঠেছে ভারতীয় জনগণ। ‘হ্যাশট্যাগ বয়কট আইপিএল’দাবি তুলছে তারা। এতে শামিল হলেন জম্মু কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহও।

বিসিসিআই তথা সরকারের সমালোচনা করে দুইটারে তরুণ এই রাজনীতিবিদ লিখেছেন, চীনের মোবাইল প্রস্তুতকারী প্রতিষ্ঠানই আইপিএলের স্পনসর থাকছে। অথচ আমাদের বলা হচ্ছে চীনা পণ্য বয়কট করতে। চীনারা যে আমাদের বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছে এতে অবাক হওয়ার কিছু নেই। কেননা কারণ, আমরা বুঝতেই পারছি না চীনাদের অর্থ, বিনিয়োগ, স্পনসরশিপ বা বিজ্ঞাপণ নিয়ে আমাদের কী করা উচিত।

আরও একটি টুইটে ওমর আবদুল্লাহ বলেন, আমাদের সব সময়কার সন্দেহ যে, সত্যিকার অর্থেই আমরা চীনা প্রতিষ্ঠানগুলোর স্পনসরশিপ ও বিজ্ঞাপণ ছাড়া আমরা চলতে পারব কি-না। এখন চীন জেনে যাবে যে, আমরা ওদের স্পনসরশিপ ছাড়া আমরা চলতে পারব না।


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
করোনায় এবার এএফসি কাপ বাতিল
করোনা নেগটিভ সাকিব, শনিবার শুরু করবেন অনুশীলন
পাকিস্তানের বিরুদ্ধে ইংল্যান্ডের নাটকীয় জয়
সহকারী কোচসহ জাতীয় দলের ১৮ ফুটবলার করোনা আক্রান্ত
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com