Current Bangladesh Time
শনিবার সেপ্টেম্বর ২৬, ২০২০ ১:৩০ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, বরিশাল সদর » আবাসিক হোটেলে ছাত্রী গণধর্ষণের শিকার,প্রেমিক ,ভুয়া ‘ডিবি’ সহ ৩ জন গ্রেফতার
১০ আগস্ট ২০২০ সোমবার ১২:২৫:১০ পূর্বাহ্ন
Print this E-mail this

আবাসিক হোটেলে ছাত্রী গণধর্ষণের শিকার,প্রেমিক ,ভুয়া ‘ডিবি’ সহ ৩ জন গ্রেফতার


নগর প্রতিনিধিঃ

বরিশালের এক আবাসিক হোটেলে গৌরনদী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।  

প্রেমিকাকে নিয়ে আবাসিক হােটেলে অভিসারে উঠে প্রথমেই পড়লো ভূয়া ডিবির খপ্পরে। এরপর জিম্মিদশা থেকে বাঁচতে প্রেমিকাকে হাতবদল করলো ডিবি পরিচয়দানকারী ওই মধ্যবয়স্ক ব্যক্তির কাছে। তারপর হোটেল মালিকের সহায়তায় চারবার ধর্ষণ। বিষয়টি জানাজানি হয়ে গেলে ডিবি পরিচয়দানকারীকে ধরতে কোতোয়ালি পুলিশ হাজির হলে বের হয়ে আসে আসল ঘটনা। এ ঘটনায় ধর্ষিত কিশোরীর মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম। তিনি জানান, ধর্ষিত কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, প্রেমিক সজল কর্মকার (২৫), ডিবি পরিচয়দানকারী ঠিকাদার মিজানুর রহমান জাকির (৫৩) ও হোটেল ম্যানেজার আব্দুর রাজ্জাক হাওলাদার (৫৫)। শনিবার (৮ আগস্ট) দিবাগত রাত দেড়টায় এই ঘটনা ঘটে।

পিরোজপুরের ইন্দুরকানী এলাকার সজল কর্মকারের সঙ্গে বরিশালের গৌরনদীর মুসলিম কলেজছাত্রীর পাঁচ বছর ধরে প্রেম চলছিলো। শনিবার বিয়ের কথা বলে ওই কলেজছাত্রীকে বরিশালে এনে সাগরদী ব্রিজ সংলগ্ন হোটেল মুনে একটি কক্ষ ভাড়া নেন। সেখানে উঠে একবার শারীরিক সর্ম্পক স্থাপন করেন সজল কর্মকার। দুজনের আচরণ সন্দেহজনক মনে হওয়ায় ওই হোটেলের ৫নং কক্ষের বোর্ডার বরগুনার বাসিন্দা ঠিকাদার মিজানুর রহমান জাকির সজল ও তার প্রেমিকার কক্ষে ঢুকে প্রশাসনের লোক পরিচয় দিয়ে জিম্মি করেন।

একপর্যায়ে পাঁচ হাজার টাকার বিনিময়ে সুরাহার প্রস্তাব দেন। ওই যুগল পাঁচ হাজার টাকা দেওয়ার পরও ডিবি পরিচয়ে ওই কিশোরীকে তিন দফায় ধর্ষণ করেন জাকির। এ ঘটনা ওই কিশোরী কোতোয়ালি থানায় মুঠোফােনে জানালে পুলিশ সেখানে অভিযান চালায়। সেখান থেকে তিনজনকে গ্রপ্তার করে পুলিশ। আটকরা হলেন, সজল কর্মকার (২৫), মিজানুর রহমান জাকির (৫৩), আব্দুর রাজ্জাক হাওলাদার (৫৫)।  প্রথম দুইজন ধর্ষনের অভিযোগ এবং পরেরজন তাদের সহযোগিতা করার অভিযোগে গ্রেফতার হয়েছেন।

কোতোয়ালি থানার এসআই শাহাজালাল জানান, গ্রেপ্তারকৃতদের সোপর্দ করা হলে আদালত কারাগারে পাঠিয়ে দেন। তবে ঠিকাদার মিজানুর রহমান জাকিরকে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসানো হয়েছে বলে দাবি করেছেন তার ভাই বশির উদ্দিন।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
চৌদ্দ’শ বছর আগে ভাইরাস সম্বন্ধে কুরআন!
সাম্প্রদায়িক গোষ্ঠী যেন আ’লীগে অনুপ্রবেশ করতে না পারে
পায়রার ভয়াবহ ভাঙ্গনে তাপবিদ্যুৎ কেন্দ্র জাহাজ নির্মাণ শিল্প হুমকির মুখে
জলবায়ু পরিবর্তন: পৃথিবীকে রক্ষায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৪০
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com