Current Bangladesh Time
শুক্রবার সেপ্টেম্বর ২৫, ২০২০ ৩:১৪ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, বানারীপাড়া » বঙ্গবন্ধুর মতো এতো উচ্চতার নেতা বিশ্বে আর কখনও আসবেনা…এমপি শাহে আলম
১৫ আগস্ট ২০২০ শনিবার ৪:৩৭:৪৫ অপরাহ্ন
Print this E-mail this

বঙ্গবন্ধুর মতো এতো উচ্চতার নেতা বিশ্বে আর কখনও আসবেনা…এমপি শাহে আলম


রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥

বরিশাল-২আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো এতো উচ্চতার নেতা বিশ্বে আর কখনও আসবেনা। ইতিহাসের যেমন মৃত্যু নেই তেমনী বঙ্গবন্ধুরও মৃত্যু নেই। লাল-সবুজ পতাকা ও স্বাধীন-সার্বভৌম ভূখন্ড দিয়ে তিনি বাঙালী জাতিকে চির ঋনী করে গেছেন। মহান এ নেতার আদর্শকে ধারণ ও লালন করে তার সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের সোনাবাংলা বিনির্মাণ করতে হবে।

বানারীপাড়ায় উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ১৫ আগস্ট সপরিবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনাসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সকাল ১০টায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়মী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে  অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা ও পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু প্রমুখ। উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক আশরাফুল হাসান সুমনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জাকির হোসেন সরদার প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম ও এটিএম মোস্তফা সরদার,ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু ও আ.মন্নান মৃধা,সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু,ওমর ফারুক ও মোয়াজ্জেম হোসেন মন্টু,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুন্তাকিম লস্কর কায়েস ও সুমম রায় সুমন,বর্তমান সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার,যুবলীগ নেতা মহসিন রেজা,পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল,সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।

পরে ১৫ আগস্ট সপরিবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাৎবরণকারীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এদিকে এর আগে এমপি শাহে আলমের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
জলবায়ু পরিবর্তন: পৃথিবীকে রক্ষায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৪০
‘ভেজালমুক্ত খাদ্য যেমন সবাই প্রত্যাশা করে, তেমনি নির্ভেজাল সেবা সবাই প্রত্যাশা করেন’-বিএমপি কমিশনার
কমিটিতে বিতর্কিতদের ঠেকাতে আ’লীগের যাচাই-বাছাই
২০৩০ সালের মধ্যে সব মাধ্যমিক স্কুলে হবে ডিজিটাল একাডেমি–প্রধানমন্ত্রী
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com