AmaderBarisal.com Logo

বঙ্গবন্ধুর প্রতি বরগুনাবাসীর বিনম্র শ্রদ্ধা


আমাদেরবরিশাল.কম

১৫ আগস্ট ২০২০ শনিবার ৬:৩১:৪১ অপরাহ্ন

বরগুনা জেলা প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৫৪তম শাহাদতবার্ষিকীতে সমগ্র জাতি আর দেশবাসীর মতো বরগুনার জেলা প্রশাসন, জাতীয় সংসদ সদস্য, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগসহ সরকারি- বেসরকারি, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠন বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছে। 

শনিবার সকাল ৬টায় পতাকা অর্ধনমিত করে এবং কালো পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবসের কর্মসূজির সূচনা হয়। সকাল ৮টা থেকে শুরু হয় বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্বা জানানো।

রাষ্ট্রের পক্ষে জেলা প্রশাসকের শ্রদ্ধা নিবেদনের পর পর্যায়ক্রমে সংসদ সদস্য, পুলিশ সুপার, পৌর মেয়র, প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। 

শহীদ রাসেল স্কয়ারে রাসেলের প্রতিকৃতিতে সরকারি- বেসরকারি সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীকে নিয়ে জেলা প্রশাসন আয়োজন করে ‌’কুইজ’ প্রতিযোগিতা। এ ছাড়া জাতীয় শোক দিবসে মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা বিভাগ দেয়াল পত্রিকা প্রকাশ করে, শিশু একাডেমি আয়োজন করে চিত্রাংকন প্রতিযোগিতা, ইসলামিক ফাউন্ডেশন সব মসজিদে বিশেষ দোয়া- কোরআন খানির আয়োজন করা হয়।

জেলার ৫টি উপজেলায় বিনম্র শ্রদ্বা জানানো হয় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের শহীদদের প্রতি। 



সম্পাদনা: আমাদের বরিশাল ডেস্ক


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।