Current Bangladesh Time
সোমবার অক্টোবর ২৫, ২০২১ ৭:৩৭ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বিনোদন » হাসপাতালে ভর্তি ফারুক
১৮ আগস্ট ২০২০ মঙ্গলবার ৩:২০:৫৭ অপরাহ্ন
Print this E-mail this

হাসপাতালে ভর্তি ফারুক


আমাদের বরিশাল ডেস্কঃ

প্রচণ্ড জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। হাসপাতালের বিছানায় শুয়েই তিনি সিক্ত হচ্ছে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায়।

মঙ্গলবার (১৮ আগস্ট) ঢাকাই সিনেমার বরেণ্য এই নায়কের জন্মদিন। বিশেষ এই দিনে তিনি চিকিৎসাধীন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। রোববার (১৬ আগস্ট) থেকে হাসপাতালটিতে ভর্তি তিনি।

আকবর হোসেন পাঠান ফারুক নিজেই বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বেশ কিছুদিন ধরে তিনি জ্বরে ভুগছেন। দুবার করোনা টেস্ট করা হয়েছে কিন্তু রেজাল্ট নেগেটিভ এসেছে।

ফারুকের সার্বক্ষণিক খবর রাখছেন খল-অভিনেতা ও শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। তিনি বাংলানিউজকে বলেন, জ্বর নিয়ে ফারুক ভাই হাসপাতালে ভর্তি হয়েছে। তিনি করোনা আক্রান্ত কিনা তা নিশ্চিত হতে একাধিকবার ওনার টেস্ট করা হয়েছে। কিন্তু তা নেগেটিভ এসেছে। এখন চিকিৎসক তার জ্বর কমানোর জন্য চিকিৎসা করেছেন। পাশাপাশি তার শরীরে অন্য কোনো সমস্যা আছে কিনা সেটা পরীক্ষানিরীক্ষা করে দেখছেন।

তিনি আরও বলেন, আমরা সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। আশা করছি তিনি খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন। সবার কাছে ওনার জন্য দোয়া চাইছি।  

প্রায় পাঁচ দশক ধরে বড় পর্দায় মাতিয়েছেন ফারুক। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তিনি।

১৯৪৮ সালের ১৮ আগস্ট সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন চিত্রনায়ক ফারুক। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’তে অভিনয়ের মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে ফারুকের অত্মপ্রকাশ ঘটে। প্রথম সিনেমায় তার বিপরীতে ছিলেন মিষ্টি মেয়ে কবরী। এরপর ১৯৭৩ সালে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র খান আতাউর রহমানের পরিচালনায় ‘আবার তোরা মানুষ হ’ ও ১৯৭৪ সালে নারায়ণ ঘোষ মিতার আলোর মিছিল এ দুটি সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি।

১৯৭৫ সালে তার অভিনীত ‘সুজন সখী’ ও ‘লাঠিয়াল’ সিনেমা দুটি ব্যাপক ব্যবসা সফল হয়। ওই বছর ‘লাঠিয়াল’র জন্য তিনি সেরা-পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। ১৯৭৬ সালে ‘সূর্যগ্রহণ’ ও ‘নয়নমনি’, ১৯৭৮ সালে শহীদুল্লাহ কায়সারের উপন্যাস অবলম্বনে নির্মিত আব্দুল্লাহ আল মামুনের ‘সারেং বৌ’, আমজাদ হোসেনের ‘গোলাপী এখন ট্রেনে’সহ বেশকিছু সিনেমায় ‘মিয়া ভাই’খ্যাত চিত্রনায়ক ফারুকের অভিনয়ন প্রশংসিত হয়।


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বিপুল পরিমাণ মাদক জব্দ, পরীমণি আটক
দেশ সেরা পুরস্কার পেলেন নাজিরপুরের চন্দ্রিকা মন্ডল
বঞ্চিত শিশুদের সঙ্গে নওশাবার অন্যরকম সন্ধ্যা
পূর্ণাঙ্গ সম্প্রচারে আসছে ইউরো বাংলা টিভি
বঞ্চিত শিশুদের সঙ্গে অধরা-বাপ্পির বুফে ইফতার
দীপিকার ‘মা’ হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় ফিসফাস
বাংলাদেশে ইউরো বাংলা টিভি’র সম্প্রচার শুরু
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com