Current Bangladesh Time
শুক্রবার এপ্রিল ১৯, ২০২৪ ৯:০৮ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » খেলাধূলা » করোনা নেগটিভ সাকিব, শনিবার শুরু করবেন অনুশীলন
৪ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার ৮:২২:২২ অপরাহ্ন
Print this E-mail this

করোনা নেগটিভ সাকিব, শনিবার শুরু করবেন অনুশীলন


ক্রীড়া প্রতিবেদকঃ

সাকিব আল হাসানের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। ফলে বিকেএসপিতে অনুশীলনে আর কোনো বাধা থাকলো না দেশ সেরা এই অলরাউন্ডারের।

শনিবার (০৫ সেপ্টেম্বর) থেকে বিকেএসপিতে গিয়ে অনুশীলন শুরুর কথা রয়েছে সাকিবের। শুক্রবার (০৪ সেপ্টেম্বর) সাকিবের ঘনিষ্ঠসূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

গত মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ৫০মিনিটে যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফেরেন ৩৩ বছর বয়সী তারকা। নিয়ম অনুযায়ী বিকেএসপিতে অনুশীলনের জন্য তার করোনা টেস্ট করোনো প্রয়োজন ছিল। বৃহস্পতিবার (০৩ সেপেস্টম্বর) করোনা টেস্টের জন্য সাকিবের নমুনা সংগ্রহ করা হয়।

তবে বিকেএসপিতে সাকিবকে ঠিকই ১৪ দিনের আইসোলেশনে থাকতে হবে। এ সময় পুরোপুরি অনুশীলন করতে পারবেন না তিনি। সাকিবের জন্য সেভাবেই ব্যবস্থা করা হয়েছে। পুরোপুরি আইসোলেশনে থাকতে হবে না তাকে। সামাজিক দূরত্ব বজায় রেখেই কোচের অধীনে ধীরে ধীরে অনুশীলন শুরু করবেন এই অলরাউন্ডার।  

বিকেএসপি ও সাকিবের পুরোনো কোচ নাজমুল আবেদীন ফাহিম সংবাদমাধ্যমকে বলেন, ‘প্রথম দিকে শুধু আমি আর সালাউদ্দিন (বিকেএসপির আরেক কোচ এবং সাকিবের গুরু) তার কাছাকাছি যাবো। তবে সামাজিক দূরত্ব বজায় রেখে। সাকিবের থাকার জন্য আলাদা রুমের ব্যবস্থা করা হয়েছে। ওর খাবারের জন্য আলাদা ব্যবস্থা থাকবে। ’


শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
জাতীয় ক্রিকেটে চ্যাম্পিয়ন বরগুনা
মাঠে ফিরেই চমক দেখালেন মাশরাফী
তানজিদের ফিফটির পর রিশাদ ঝড়ে সিরিজ বাংলাদেশের
তৃতীয় ওয়ানডের দল থেকে বাদ লিটন, ডাক পেলেন জাকের
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com